সলমনকে বয়কটের ডাক, যা ইচ্ছে করুন অভিনব, ফুঁসে উঠলেন সেলিম খান

নিজের বাবার নামও জানিয়ে দেন সেলিম খান 

Edited By: জয়িতা বসু | Updated By: Jun 17, 2020, 12:51 PM IST
সলমনকে বয়কটের ডাক, যা ইচ্ছে করুন অভিনব, ফুঁসে উঠলেন সেলিম খান

নিজস্ব প্রতিবেদন : সলমন খান, আরবাজ খান, সোহেল খান-রা তাঁর কেরিয়ার কার্যত নষ্ট করে দিতেচাইছেন। এমনকী, তাঁকে খুনের হুমকিও দেওয়া হয়েছে। তাঁর পরিবারের মহিলা সদস্যদের ধর্ষণের হুমকিও দেওয়া হয় বলে অভিযোগ করেন চলচ্চিত্র পরিচালক অভিনব সিং কাশ্যপ।

তিনি বলেন, দাবাং টু যখন তৈরি করতে যান, সেই সময়ই আরবাজ খান এবং সোহেল খান তাঁর কেরিয়ার ধ্বংস করে দিতে উদ্যোত হন। ফলে যে প্রযোজনা সংস্থার সঙ্গে কাজ করতে যান তিনি, সেখানে গিয়েই হাজির হন খান ভাইরা। তাঁর কেরিয়ারের সঙ্গে সঙ্গে জীবনও বিপন্ন বলে বিস্ফোরক অভিযোগ করেন অনুরাগ কাশ্যপের দাদা।

এমনকী, সলমন খানকে বয়কটের ডাক দিয়েও সরব হন অভিনব কাশ্যপ। দাবাং-এর পরিচালকের ওই অভিযোগের পরই জোর শোরগোল শুরু হয়ে যায় গোটা বি টাউন জুড়ে। বিষয়টি নিয়ে এবার মুখ খুললেন সলমনের বাবা সেলিম খান।

আরও পড়ুন : কেরিয়ার ধ্বংস করে দিতে চাইছে খান পরিবার? সলমন খান-কে বয়কটের ডাক দিয়ে বিস্ফোরণ পরিচালকের

তিনি বলেন, অভিনব তাঁর পরিবারের নাম টেনে এনেছেন। দাবি করেছেন, খান পরিবার নাকি তাঁর কেরিয়ার ধ্বংস করে দিতে চাইছে। অভিনবের যা ইচ্ছা তাই বলুন কিংবা করুন। এ বিষয়ে মন্তব্য করে তিনি নিজের সময় নষ্ট করতে চান না বলেও স্পষ্ট জানান সেলিম খান। শুধু তাই নয়, তাঁদের নামের পাশাপাশি তাঁর বাবা রশিদ খান, ঠাকুরদার নামেও যেন অভিনব অভিযোগ করেন, এমন মন্তব্যও করতে শোনা যায় সলমন খানের বাবা সেলিম খানকে।

.