অভিনয়ের জন্য কোনও পারিশ্রমিক নেন না আমির খান?

কোনও সিনেমার জন্য নাকি আগে থেকে পারিশ্রমিক নেন না আমির খান। অর্থাত, বিনা পারিশ্রমিকেই গোটা সিনেমার শুটিং করে ফেলেন তিনি। অবাক লাগছে শুনে?

Updated By: Mar 15, 2018, 03:57 PM IST
অভিনয়ের জন্য কোনও পারিশ্রমিক নেন না আমির খান?

নিজস্ব প্রতিবেদন : কোনও সিনেমার জন্য নাকি আগে থেকে পারিশ্রমিক নেন না আমির খান। অর্থাত, বিনা পারিশ্রমিকেই গোটা সিনেমার শুটিং করে ফেলেন তিনি। অবাক লাগছে শুনে?

আরও পড়ুন : প্রাক্তন স্ত্রী-র সঙ্গে বর্তমান  বন্ধুর ছবি, কী বললেন ফারহান!

সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে আমির খান জানান, কোনও সিনেমা মুক্তি পেয়ে ব্যবসা না করা পর্যন্ত তিনি কখনও কোনও পারিশ্রমিক দাবি করেন না। সিনেমা মুক্তি পাওয়ার পর তা যেমন ব্যবসা করে, সেই অনুযায়ী পারিশ্রমিক নেন তিনি। কোনও সিনেমার ব্যবসা ভাল হলে, সেই অনুযায়ী প্রযোজক, পরিচালকের কাছ থেকে পারিশ্রমিক আদায় করেন তিনি। আবার কখনও কোনও সিনেমা ভাল ব্যবসা না করতে পারলে, সেই মত হিসেব কষে পারিশ্রমিক নেন তিনি। কিন্তু, সিনেমার ব্যবসা অনুযায়ী পারিশ্রমিকের বিষয়টি অনেকেরই জানা নেই। কিন্তু, বহু বছর ধরে তিনি এই নিয়ম রীতিই মেনে চলেছেন বলেও মন্তব্য করেন বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’।

আরও পড়ুন : লুকিয়ে বিয়ে করলেন সলমন খান?

সম্প্রতি ‘ঠাগস অফ হিন্দুস্থান’-এর শুটিং শুরু করেছেন আমির খান। ওই সিনেমায় আমিরের সঙ্গে রয়েছেন অমিতাভ বচ্চন, ক্যাটরিনা কাইফ এবং ফাতিমা সানা শেখ। সম্প্রতি ‘ঠাগস অফ হিন্দুস্থান’-এর সেটেই অসুস্থ হয়ে পড়েন বিগ বি। রাজস্থানের যোধপুরে শুটিং করার সময় অসুস্থ হয়ে পড়েন অমিতাভ। অসুস্থতার খবর পেয়ে সঙ্গে সঙ্গে অমিতাভ বচ্চনকে যোধপুর থেকে মুম্বইতে নিয়ে যাওয়া হয়।

.