প্রাক্তন স্ত্রী-র সঙ্গে বর্তমান বন্ধুর ছবি, কী বললেন ফারহান!

১৫ বছরের বিয়ে ভেঙে দিয়েছেন ফারহান। শোনা যায়, কোনও এক বান্ধবীর জন্যই নাকি অধুনার সঙ্গে ১৫ বছরের বিয়ে ভেঙে বেরিয়ে এসেছেন ফারহান আখতার। যা নিয়ে বেশ কিছু সময় ধরে পেজ থ্রি-র পাতাও বেশ সরগরম হয়ে ওঠে। কিন্তু, বিচ্ছেদের সময় এ বিষয়ে টু শব্দও করেননি বলিউডের গায়ক-অভিনেতা ফারহান আখতার। বিচ্ছেদের সময় যতই মুখ বন্ধ করে থাকুন না কেন, প্রাক্তন স্ত্রীর সঙ্গে তাঁর বিশেষ বন্ধুকে হাসিখুশি মুখে দেখে বেশ ‘খুশি’-ই হলেন ফারহান। সোশ্যাল সাইটে জানালেন নিজেরও বক্তব্যও।

Updated By: Mar 15, 2018, 03:07 PM IST
প্রাক্তন স্ত্রী-র সঙ্গে বর্তমান বন্ধুর ছবি, কী বললেন ফারহান!

নিজস্ব প্রতিবেদন : ১৫ বছরের বিয়ে ভেঙে দিয়েছেন ফারহান। শোনা যায়, কোনও এক বান্ধবীর জন্যই নাকি অধুনার সঙ্গে ১৫ বছরের বিয়ে ভেঙে বেরিয়ে এসেছেন ফারহান আখতার। যা নিয়ে বেশ কিছু সময় ধরে পেজ থ্রি-র পাতাও বেশ সরগরম হয়ে ওঠে। কিন্তু, বিচ্ছেদের সময় এ বিষয়ে টু শব্দও করেননি বলিউডের গায়ক-অভিনেতা ফারহান আখতার। বিচ্ছেদের সময় যতই মুখ বন্ধ করে থাকুন না কেন, প্রাক্তন স্ত্রীর সঙ্গে তাঁর বিশেষ বন্ধুকে হাসিখুশি মুখে দেখে বেশ ‘খুশি’-ই হলেন ফারহান। সোশ্যাল সাইটে জানালেন নিজেরও বক্তব্যও।

আরও পড়ুন : শুটিং সেটের মধ্যে ঘনিষ্ঠ হুআর চেষ্টা! সহ অভিনেতাকে কষিয়ে চড় রাধিকার

ঘটনাটা খুলেই বলা যাক তাহলে। বি টাউনের নামী হেয়ারস্টাইলিস্ট অধুনা আখতারের সঙ্গে সম্প্রতি বিচ্ছেদ হয়ে যায় ফারহান আখতারের। এরপর নিজের স্যালো নিয়েই ব্যস্ত হয়ে পড়েন অধুনা। কিন্তু, এবার বয়ফ্রেন্ড নিকোলো মরিয়াকে অধুনার স্যালোর টি শার্ট পরতে দেখা যায়। এবং, দু’জনকে বেশ হাসিখুশি মুডে পাওয়া যায়। প্রাক্তন স্ত্রী এবং তাঁর বর্তমান বন্ধুর ওই ছবি ইনস্টাগ্রামে দেখে সেখানে নিজের মন্তব্যও করে ফেলেন ফারহান।

আরও পড়ুন : লুকিয়ে বিয়ে করলেন নাকি সলমন?

অধুনার ব্র্যান্ডের টি শার্ট পরে নিকোলোকে বেশ ভাল মানিয়েছে বলেও মন্তব্য করেন জাভেদ আখতার পুত্র। অর্থাত, প্রাক্তন স্ত্রীর সঙ্গে তাঁর বয়ফ্রেন্ডের হাসিখুশি ছবি দেখে ফারহান যে নিজেও বেশ খুশি হয়েছেন, তা ওই পোস্ট থেকেই স্পষ্ট। প্রসঙ্গত, অদিতি রায় হায়দিরির জন্যই ফারহানের সঙ্গে অধুনার বিচ্ছেদ হয় বলেও শোনা যায়। কিন্তু, যার কিছুদিনের মধ্যেই আবার শোনা যায়, ফারহান-অধুনার প্রেমের কাঁটা ছিলেন নাকি শ্রদ্ধা কাপুর। এমনকী, ফারহান আখতারের বাড়ি থেকে শ্রদ্ধাকে তাঁর বাবা জোর করে বাড়িতে নিয়ে যান বলেও খবর শোনা যায়। যা বেশ বেশ হুলুস্থুল শুরু হয়। কিন্তু, বিষয়টি নিয়ে কোনও মন্তব্যই করেননি ফারহান, শ্রদ্ধার কেউই।

.