Satish Kaushik: ১৫ কোটির জন্য খুন অভিনেতা সতীশ কৌশিক! বিস্ফোরক অভিযোগ অভিযুক্তের স্ত্রীর

Satish Kaushik Death: অভিনেতা সতীশ কৌশিকের মৃত্যুর ঘটনায়, দিল্লির এক মহিলা দাবি করেছেন যে তার স্বামী অভিনেতা সতীশকে ১৫ কোটি টাকার জন্য খুন করেছেন। মহিলার নাম সানভি মালু।

Updated By: Mar 12, 2023, 10:49 AM IST
Satish Kaushik: ১৫ কোটির জন্য খুন অভিনেতা সতীশ কৌশিক! বিস্ফোরক অভিযোগ অভিযুক্তের স্ত্রীর

 জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বলিউডের বিখ্যাত অভিনেতা, কৌতুক অভিনেতা, পরিচালক ও লেখক সতীশ কৌশিকের মৃত্যুর ঘটনায় দিল্লির এক মহিলা দাবি করেছেন যে তার স্বামী ১৫ কোটি টাকার জন্য অভিনেতা সতীশকে খুন করেছেন। মহিলার নাম সানভি মালু। তিনি দিল্লির ব্যবসায়ী এবং কুবের গ্রুপের পরিচালক বিকাশ মালুর দ্বিতীয় স্ত্রী। দিল্লির পুলিস কমিশনারকে চিঠি লিখে এই দাবি করেছেন সানভি মালু।

'আমার স্বামী ১৫ কোটির জন্য খুন করেছে'

ওই মহিলা সানভি মালু দাবি করেছেন যে তার স্বামী অভিনেতা সতীশ কৌশিককে ১৫ কোটি টাকার বিরোধের জেরে খুন করেছেন। পুলিসের কাছে তার অভিযোগে, সানভি মালু বলেছেন যে কয়েক বছর আগে তার স্বামী সতীশ কৌশিকের কাছ থেকে ১৫ কোটি টাকা নিয়েছিল। কিন্তু তার স্বামীর কাছে শোধ করার মতো টাকা ছিল না এবং কৌশিক টাকা ফেরত চেয়ে ছিলেন। ওই মহিলার আরও অভিযোগ, কৌশিককে ওষুধ খাইয়ে খুন করা হয়েছে। ওই ওষুধগুলো আমার স্বামী সাজিয়েছিলেন।

আরও পড়ুন: Salman Khan’s leaked photo from Tiger 3| Viral Photo: টাইগার ৩-এর সেট থেকে ফাঁস ছবি, ‘শাহরুখের রেকর্ড ভাঙবে সলমান’, দাবি ফ্যানেদের

পার্টিতে যোগদানকারী ২৫ জনকে জিজ্ঞাসাবাদ করবে পুলিস

এর আগে শনিবার, সিনিয়র পুলিস অফিসার বলেছিলেন যে তারা দিল্লির ফার্ম হাউস থেকে কিছু 'ওষুধ' উদ্ধার করেছে। ওই আধিকারিক জানিয়েছেন, মৃত্যুর আগে কৌশিক একটি পার্টিতে যোগ দিয়েছিলেন। জানা গেছে, হৃদযন্ত্র বন্ধ হয়ে তার মৃত্যু হয়েছে। পুলিস এখনও এই বিষয়ে কিছু জানায়নি, তবে ফার্ম হাউসে পার্টিতে অংশ নেওয়া ২৫ জনকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হবে।

আরও পড়ুন: Monami Ghosh: ‘বাংলার উর্ফি’, বিকিনির পর এবার মেটাল ড্রেস পরে ট্রোলড মনামী...

পরিবার কোনও ষড়যন্ত্র মেনে নিচ্ছে না

যদিও অভিনেতা কৌশিকের মৃত্যুতে কোনও ষড়যন্ত্র আছে এমন কথা মেনে নিতে অস্বীকার করেছে পুলিস। কৌশিকের ময়নাতদন্তের রিপোর্টে বলা হয়েছে, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে অভিনেতার। একই সঙ্গে সতীশ কৌশিকের পরিবারও কোনও অভিযোগ করেনি। পরিবারের সদস্যরাও মৃত্যুর পেছনে ষড়যন্ত্রের কথা অস্বীকার করছেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.