সুবর্ণ সুযোগ! শাতাধিক কর্মী নিয়োগ করবে কেন্দ্রীয় সরকারের FACT

কেন্দ্রীয় সরকারের দ্য ফার্টিলাইজার্স অ্যান্ড কেমিক্যালস ট্রাভানকোর লিমিটেড সারা ভারতের বিভিন্ন অফইসে ১৬৮ জন অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার, সিনিয়র ম্যানেজার, অ্যাসিস্ট্যান্ট কোম্পানি সেক্রেটারি, মেডিক্যাল অফিসার, ডেপুটি ম্যানেজার, ম্যানেজমেন্ট ট্রেনি ও টেকনিশিয়ান নিয়োগ করবে। প্রার্থী যে কোনও একটি পদে আবেদন করতে পারবেন। 

Updated By: May 5, 2019, 03:24 PM IST
সুবর্ণ সুযোগ! শাতাধিক কর্মী নিয়োগ করবে কেন্দ্রীয় সরকারের FACT

নিজস্ব প্রতিবেদন: কেন্দ্রীয় সরকারের দ্য ফার্টিলাইজার্স অ্যান্ড কেমিক্যালস ট্রাভানকোর লিমিটেড সারা ভারতের বিভিন্ন অফইসে ১৬৮ জন অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার, সিনিয়র ম্যানেজার, অ্যাসিস্ট্যান্ট কোম্পানি সেক্রেটারি, মেডিক্যাল অফিসার, ডেপুটি ম্যানেজার, ম্যানেজমেন্ট ট্রেনি ও টেকনিশিয়ান নিয়োগ করবে। প্রার্থী যে কোনও একটি পদে আবেদন করতে পারবেন। 

শূন্যপদ: ১৬৮।

আরও পড়ুন: আপনি কি গান গাইতে পারেন? তাহলে আপনাকে চাকরি দেবে ভারতীয় নৌ-সেনা

বেতনক্রম ও বয়সসীমা: পদ অনুযায়ী বেতন ও বয়সসীমার বিস্তারিত জানুন ওয়েবসাইট থেকে। 

যোগ্যাতা: সংশ্লিষ্ট ডিসিপ্লিনে পাঁচ বছরের বিই-বিটেক+ এমই/এমটেক ইন্টিগ্রেটেড ডুয়াল ডিগ্রি ইঞ্জিনিয়ারিং-এ। যোগ্যতা সম্পর্কে বিস্তারিত জানা যাবে ওয়েবসাইট থেকে। 

প্রার্থী বাছাই পদ্ধতি: কয়েকটি পদের প্রার্থীদের ইন্টারভিউ-এর মাধ্যমে বাছাই করা হবে। অন্যান্য পদগুলির ক্ষেত্রে অনলাইন টেস্ট, স্কিল টেস্ট, ইন্টারভিউ নেওয়া হবে। পরীক্ষা হবে হায়দরাবাদ, চেন্নাই, কোচিতে।

আবেদন ফি- পোস্ট কোড ১ থেকে ২৪-এর ক্ষেত্রে ১০০০টাকা। বাকি পদগুলোর জন্য ৫০০টাকা। সবক্ষেত্রেই বাড়তি ব্যাঙ্কচার্জ যোগ হবে। সংরক্ষিত আসনের প্রার্থীদের কোনও আবেদন ফি দিতে হবে না।

আবেদনের পদ্ধতি: http://www.fact.co.in/ ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে ৬ মে থেকে ২০ মে পর্যন্ত। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে উপরোক্ত ওয়েবসাইট থেকে।

.