কেন্দ্রীয় সরকারের FACT-এ নিয়োগ, জেনে নিন আবেদনের বিস্তারিত

পূরণ করা আবেদনপত্র অন্য়ান্য নথিপত্র পৌঁছতে হবে আগামী ১৩ নভেম্বরের মধ্যে।

Updated By: Oct 28, 2019, 02:07 PM IST
কেন্দ্রীয় সরকারের FACT-এ নিয়োগ, জেনে নিন আবেদনের বিস্তারিত

নিজস্ব প্রতিবেদন: কেন্দ্রীয় সরকারের দ্য ফার্টিলাইজার্স অ্যান্ড কেমিক্যাল ত্রাবাঙ্কোর লিমিটেডে (ফ্যাক্ট) ৫২ জন অ্যাসিস্ট্যান্ট ম্য়ানেজার, অ্যাসিস্ট্যান্ট ম্য়ানেজার মেন্টেন্যান্স, টেকনিশিয়ান প্রসেস, নিয়োগ করা হবে।

শূন্যপদ: মোট ৫২। বিস্তারিত জানুন ওয়েবসাইট থেকে। 

বয়সসীমা: পোস্ট কোড অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমা আলাদা। পোস্ট কোড ১-৫এর ক্ষেত্রে বয়সের ঊর্ধ্বসীমা ৩৫ বছর। পোস্ট কোড ৬-এর ক্ষেত্রে বয়সের ঊর্ধ্বসীমা ৩৭ বছর। সবক্ষেত্রেই বয়স ধরা হবে ১ নভেম্বর ২০১৯ তারিখের হিসেবে। 

বেতনক্রম: পোস্ট কোড ১-৫এর ক্ষেত্রে বেতন ২০৬০০-৪৬৫০০ টাকা সঙ্গে অন্যান্য ভাতা। পোস্ট কোড ৬-এর ক্ষেত্রে ৯২৫০-৩২০০০ টাকা, সঙ্গে অন্যান্য ভাতা। 

আবেদনের ফি: পোস্ট কোড ১-৫এর ক্ষেত্রে ১০০০ টাকা সঙ্গে ১৮ শতাংশ জিএসটি। পোস্ট কোড ৬-এর ৫০০ টাকা সঙ্গে ১৮ শতাংশ জিএসটি। তপশিলি জাতি/ উপজাতি ও ভিন্নভাবে সক্ষম প্রার্থীদের ফি দিতে হবে না। 

আবেদনের পদ্ধতি: আবেদন করতে হবে নির্দিষ্ট বয়ানে। www.fact.co.in ওয়েবসাইট থেকে দরখাস্তের বয়ান ডাউনলোড  করা যবে। বৈধ ইমেল ও মোবাইল নম্বর থাকতে হবে। পূরণ করা আবেদনপত্র ও অন্যান্য নথি পাঠাতে হবে The Assistant General Manager (IE&HR), Human Resources Department, FEDO Building, FACT Ltd, udyogamandal, kerala, PIN-683501' ঠিকানায়। খামের উপরে লিখতে হবে 'Application for the post of....FACT 2019.' পূরণ করা আবেদনপত্র অন্য়ান্য নথিপত্র পৌঁছতে হবে আগামী ১৩ নভেম্বরের মধ্যে। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে উপরোক্ত ওয়েবসাইট থেকে।  

.