তরুণীকে পুড়িয়ে মেরে টাকা, গয়না নিয়ে চম্পট দিল দুষ্কৃতী

তরুণীকে পুড়িয়ে মেরে টাকা, গয়না নিয়ে চম্পট দিল দুষ্কৃতী। দাবি মত টাকা না দেওয়ায়, বহরমপুরের শিয়ালমারা এলাকায় তরজিনা বিবি নামে এক মহিলাকে তার সন্তানের সামনেই পুড়িয়ে মারা হয়। পরে তিন বছরের সন্তানই দুষ্কৃতীকে চিনিয়ে দেয়।

Updated By: Jul 15, 2016, 08:22 PM IST
তরুণীকে পুড়িয়ে মেরে টাকা, গয়না নিয়ে চম্পট দিল দুষ্কৃতী
ছবিটি প্রতীকী।

ওয়েব ডেস্ক: তরুণীকে পুড়িয়ে মেরে টাকা, গয়না নিয়ে চম্পট দিল দুষ্কৃতী। দাবি মত টাকা না দেওয়ায়, বহরমপুরের শিয়ালমারা এলাকায় তরজিনা বিবি নামে এক মহিলাকে তার সন্তানের সামনেই পুড়িয়ে মারা হয়। পরে তিন বছরের সন্তানই দুষ্কৃতীকে চিনিয়ে দেয়।

বহরমপুরের শিয়ালপাড়া এলাকায় তিন বছরের সন্তানকে নিয়ে একাই থাকতেন তরজিনা বিবি। স্বামী কাজ করেন সৌদি আরবে। জানাশোনা এলাকা, ভয়ডরের তেমন কিছুই ছিল না। তবু সেই চেনাজানা এলাকার চেনা লোকের হাতেই খুন হয়ে গেলেন তরজিনা। পরে তারজিনা বিবির তিন বছরের সন্তান জানিয়ে দেয় পাশের মুদি দোকানের মালিক শরিফ শেখই খুন করেছে তার মাকে।

বিবাহ বর্হিভূত সম্পর্ক নিয়ে বিবাদে অন্তঃসত্বা স্ত্রীকে পুড়িয়ে মারার চেষ্টা করল স্বামী

বাপের বাড়ি যাবেন। তাই ব্যাঙ্ক থেকে টাকা তুলে এনে ঘরে রেখেছিলেন। তরজিনা যে ব্যাঙ্ক থেকে টাকা এনেছেন তা জানত শরিফ শেখ। রাতে সে হানা দেয় তরজিনার বাড়িতে। চেনা লোক দেখে দরজা খুলে দেন তরজিনা। তরজিনার কাছে টাকা দাবি করে শরিফ। টাকা না পেয়ে শরিফ ভয় দেখালে, চিত্‍কার চেঁচামিচি শুরু করেন তরজিনা। এতেই ক্ষিপ্ত হয়ে তরজিনাকে আগুনে পুড়িয়ে মেরে বাক্স হাতড়ে টাকা ও গয়না নিয়ে চম্পট দেয় শরিফ শেখ।
ঘটনার পরপর গোটা পরিবার নিয়ে এলাকা ছেড়ে চম্পট দিয়েছে শরিফ শেখ।

.