সুপারি কিলার নয়, ভাইপোকে শাস্তি দিতে জহ্লাদের ভূমিকায় পিতৃতুল্য কাকা!

সুপারি কিলার নয়। ভাইপোকে শাস্তি দিতে জহ্লাদের ভূমিকায় পিতৃতুল্য কাকা। ভাইপো তার স্ত্রী-মেয়েকে মেরে বাড়ি থেকে তাড়িয়ে দিয়েছে। বারবার স্ত্রী-কন্যাকে ফিরিয়ে নিতে নির্দেশ দিয়েছিলেন কাকা। শোনেনি ভাইপো। তাই ভাইপোকে খুনের চেষ্টা করল কাকা।  ঘটনা পূর্ব মেদিনীপুরের কাঁথির রানিয়া গ্রামে। বাড়ির পিলারে বেঁধে হাত-পায়ের শিরা কেটে দেয় কাকা। ক্ষতবিক্ষত অবস্থায় ভাইপোকে ফেলে রাখে দীর্ঘক্ষণ। খবর পেয়ে গ্রামবাসীদের কয়েকজনকে নিয়ে ঘটনাস্থলে যান পঞ্চায়েত প্রধান। তখন ভাইপোর মৃত্যু নিশ্চিত করতে কাকা তার শরীরের নানা জায়গায় বাটখারা দিয়ে আঘাত করছে।

Updated By: Aug 12, 2016, 11:41 AM IST
সুপারি কিলার নয়, ভাইপোকে শাস্তি দিতে জহ্লাদের ভূমিকায় পিতৃতুল্য কাকা!

ওয়েব ডেস্ক: সুপারি কিলার নয়। ভাইপোকে শাস্তি দিতে জহ্লাদের ভূমিকায় পিতৃতুল্য কাকা। ভাইপো তার স্ত্রী-মেয়েকে মেরে বাড়ি থেকে তাড়িয়ে দিয়েছে। বারবার স্ত্রী-কন্যাকে ফিরিয়ে নিতে নির্দেশ দিয়েছিলেন কাকা। শোনেনি ভাইপো। তাই ভাইপোকে খুনের চেষ্টা করল কাকা।  ঘটনা পূর্ব মেদিনীপুরের কাঁথির রানিয়া গ্রামে। বাড়ির পিলারে বেঁধে হাত-পায়ের শিরা কেটে দেয় কাকা। ক্ষতবিক্ষত অবস্থায় ভাইপোকে ফেলে রাখে দীর্ঘক্ষণ। খবর পেয়ে গ্রামবাসীদের কয়েকজনকে নিয়ে ঘটনাস্থলে যান পঞ্চায়েত প্রধান। তখন ভাইপোর মৃত্যু নিশ্চিত করতে কাকা তার শরীরের নানা জায়গায় বাটখারা দিয়ে আঘাত করছে।

আরও পড়ুন জানেন পরবর্তী ফিল্মে অক্ষয় কুমার কত পারিশ্রমিক নিচ্ছেন?

এ কাজে সাহায্য করছে তার দুই ছেলে। গ্রামবাসীদের চেষ্টায় উদ্ধার করা হয় আশঙ্কাজনক যুবককে। সুভাষ বেরা নামে ওই যুবককে কাঁথি মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। তবে অবস্থার অবনতি হওয়ায় চিকিত্সকেরা তাঁকে কলকাতার এনআরএস হাসপাতালে রেফার করেছেন। অভিযুক্ত কাকা সুবোধ বেরা এবং তার দুই ছেলে নিতাই ও গৌরাঙ্গকে গ্রেফতার করা হয়েছে।  

আরও পড়ুন  সোনাক্ষী সিনহারও বিয়ের ফুল ফুটল!

 

.