ঘুমপাড়ানি গুলিতে মৃত্যু হল দুটি বাইসনের

ফের লোকালয়ে বাইসনের হামলা। সকালে জলপাইগুড়ির ময়নাগুড়িতে ঢুকে পড়ে ২টি বাইসন। জখম হন ৩ জন। বাইসনের গুঁতোয় ভেঙে যায় একটি গাড়ি। খবর পেয়ে রামসাই এলাকায় পৌছন বনকর্মীরা। বাইসনের গুঁতোয় জখম হন বিট অফিসার ও ২ গ্রামবাসী। পরে ঘুমপাড়ানি গুলিতে মৃত্যু হয় দুটি বাইসনের।

Updated By: Feb 12, 2017, 07:28 PM IST
ঘুমপাড়ানি গুলিতে মৃত্যু হল দুটি বাইসনের

ওয়েব ডেস্ক: ফের লোকালয়ে বাইসনের হামলা। সকালে জলপাইগুড়ির ময়নাগুড়িতে ঢুকে পড়ে ২টি বাইসন। জখম হন ৩ জন। বাইসনের গুঁতোয় ভেঙে যায় একটি গাড়ি। খবর পেয়ে রামসাই এলাকায় পৌছন বনকর্মীরা। বাইসনের গুঁতোয় জখম হন বিট অফিসার ও ২ গ্রামবাসী। পরে ঘুমপাড়ানি গুলিতে মৃত্যু হয় দুটি বাইসনের।

আরও পড়ুন জানেন ২ দিনে কত কোটি টাকার ব্যবসা করেছে ‘জলি এল.এল.বি টু’?

জঙ্গলের বাইরেটা এমন, কে জানত?  জঙ্গলে একটা নিয়ম রয়েছে। এখানে তো পুরোটাই বেনিয়ম। তবু গিন্নির ভ্যালেন্টাইন আবদারে হয়তো জঙ্গল ছেড়ে মানবজমিন দেখতে এসেছিলেন এঁরা। বাইসন দম্পতি। তারপর ধুন্ধুমার। গ্রামে পৌছাতেই জয়া আর পতির ছাড়াছাড়ি। খোঁজাখুজিতে ওষ্ঠাগত প্রাণ গ্রামবাসীর।

আরও পড়ুন আবার জিও-র ধামাকাদার অফার!

জঙ্গলে আর ফিরে যাওয়া হল না। নগর সভ্যতা ট্রাঙ্কুলাইজারে অচেতন করে জঙ্গলে ফেরাতে চেয়েছিল । আর জ্ঞান ফেরেনি। আর জঙ্গলে ফিরে গিয়ে এরা জানাতে পারবে না মানবজমিনের হিংসার কথা। হয়তো তাই আবার অজানা কে জানতে ফের জঙ্গল ছেড়ে গ্রামে আসবে বাইসন। আবার মৃত্যু।

.