তৃণমূল ঘনিষ্ঠের বাড়ি বোমা বন্দুকের 'খনি', উদ্ধার নাইন এমএম পিস্তল, পাইপগান, সিঙ্গল শাটার বন্দুক

মালদার পর এবার কল্যাণী। ফের তৃণমূল ঘনিষ্ঠের বাড়ি থেকে উদ্ধার হল বিপুল পরিমাণ অস্ত্র, বোমা। আজ সকালে কল্যাণী থানার গয়েশপুরের বালিপুকুর এলাকায় অভিযান চালায় সিআইডি।  তৃণমূল ঘনিষ্ঠ দীপক সরকারের বাড়ি থেকে উদ্ধার হয় প্রচুর আগ্নেয়াস্ত্র ও বোমা।  দীপকসহ ৫ জনকে গ্রেফতার করেছে সিআইডি।   

Updated By: Sep 19, 2015, 11:35 PM IST
তৃণমূল ঘনিষ্ঠের বাড়ি বোমা বন্দুকের 'খনি', উদ্ধার নাইন এমএম পিস্তল, পাইপগান, সিঙ্গল শাটার বন্দুক

ব্যুরো: মালদার পর এবার কল্যাণী। ফের তৃণমূল ঘনিষ্ঠের বাড়ি থেকে উদ্ধার হল বিপুল পরিমাণ অস্ত্র, বোমা। আজ সকালে কল্যাণী থানার গয়েশপুরের বালিপুকুর এলাকায় অভিযান চালায় সিআইডি।  তৃণমূল ঘনিষ্ঠ দীপক সরকারের বাড়ি থেকে উদ্ধার হয় প্রচুর আগ্নেয়াস্ত্র ও বোমা।  দীপকসহ ৫ জনকে গ্রেফতার করেছে সিআইডি।   

মালদার কালিয়াচকের পর এবার কল্যাণী। ফের বড়সড় অস্ত্রভাণ্ডারের হদিস মিলল তৃণমূল ঘনিষ্ঠের বাড়ি থেকে। সময়ের ব্যবধান মাত্র ১১ দিন।

গয়েশপুর, কল্যাণী , ১৯.০৯.২০১৫

গোপন সূত্রে খবর পেয়ে  গয়েশপুরের  বালিপুকুর  এলাকায় অভিযান চালায় সিআইডি। তৃণমূল ঘনিষ্ঠ দীপক সরকারের বাড়ি থেকে উদ্ধার হয় প্রচুর আগ্নেয়াস্ত্র ও বোমা।  বোমা ও অস্ত্র উদ্ধার হয়েছে স্থানীয় বেশ কয়েকটি ক্লাব ও অন্য বাড়ি থেকেও।  পুলিস সূত্রে খবর উদ্ধার হওয়া অস্ত্রের তালিকায় রয়েছে  চারটি নাইন এমএম পিস্তল, একটি  দোনলা বন্দুক, অসংখ্য কার্তুজ, বেশ কয়েকটি পাইপগান, সিঙ্গল শাটার বন্দুক  ও  বোমা।

কে এই দীপক সরকার?

২২ অগাস্ট কল্যাণী থানার সগুনার লিচুতলায় অস্ত্র কারখানার হদিশ মেলে। উদ্ধার হয় প্রায় তিন ড্রাম ভর্তি  বোমা, আগ্নেয়াস্ত্র।  গ্রেফতার করা হয়   শাসক- ঘনিষ্ঠ প্রশান্ত বিশ্বাসসহ আটজনকে। গয়েশপুরে তৃণমূলের হয়ে পুরভোট করানোর দায়িত্বে ছিলেন প্রশান্ত।  প্রশান্তেরই ডান হাত দীপক সরকার।

কালিয়াচক, মালদা, ০৮.০৯.২০১৫

মালদায় বহিষ্কৃত তৃণমূল নেতা বকুল শেখের খোঁজে বেরিয়ে, পুলিস পৌছে গিয়েছিল অস্ত্রভাণ্ডারের ঠিকানায়। বকুল শেখের ডান হাত হিসেবে পরিচিত, তৃণমূল নেতা সার্জেন শেখের বাড়ির মধ্যে উদ্ধার হয় বিপুল অস্ত্রভাণ্ডার। কাটোয়ার গাফুলিয়া, কল্যাণীর সগুনা, মালদার কালিয়াচক, এবং শেষে গয়েশপুর, পর পর বিভিন্ন জেলায় উদ্ধার হচ্ছে প্রচুর পরিমাণ বোমা, বিস্ফোরক, আগ্নেয়াস্ত্র ও কার্তুজ।  তাহলে কি রাজ্যজুড়ে ছড়িয়ে আছে এধরনের আরও বেআইনি অস্ত্রের ভাণ্ডার। রাজ্য কি দাঁড়িয়ে রয়েছে বারুদের স্তূপের ওপর?

 

.