শাসকদলের কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধারকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ঘাটালে

শাসকদলের কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধারকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়াল পশ্চিম মেদিনীপুরের ঘাটালে। সকাল ৬ নম্বর গ্রাম পঞ্চায়েতের ইকবপুর গ্রামের প্রাইমারি স্কুলের মধ্যে থেকে উদ্ধার হয় গণেশ আদকের দেহ। সকালে নিরাপত্তারক্ষীরাই দেহটি ঝুলতে দেখে পুলিসে খবর দেন। পুলিস এসে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে পাঠিয়েছে।

Updated By: May 29, 2016, 01:08 PM IST
শাসকদলের কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধারকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ঘাটালে

ওয়েব ডেস্ক: শাসকদলের কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধারকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়াল পশ্চিম মেদিনীপুরের ঘাটালে। সকাল ৬ নম্বর গ্রাম পঞ্চায়েতের ইকবপুর গ্রামের প্রাইমারি স্কুলের মধ্যে থেকে উদ্ধার হয় গণেশ আদকের দেহ। সকালে নিরাপত্তারক্ষীরাই দেহটি ঝুলতে দেখে পুলিসে খবর দেন। পুলিস এসে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে পাঠিয়েছে।

গণেশ আদকের পরিবারকে জিজ্ঞাসাবাদ করে পুলিস জানতে পেরেছে গতরাত থেকেই নিখোঁজ ছিলেন তিনি। দেহের গায়ে একাধিক ক্ষতচিহ্নের পাশাপাশি ঝুলন্ত দেহটির পা মাটিতেই লেগে ছিল। পারিপার্শ্বিক তথ্যপ্রমাণের ভিত্তিতে পুলিসের প্রাথমিক অনুমান খুন করে বন্ধ স্কুলবাড়িতে ঝুলিয়ে দেওয়া হয়েছে গণেশের দেহ।  তবে ময়নাতদন্তের রিপোর্ট না পাওয়া পর্যন্ত নির্দিষ্ট করে কিছু বলতে নারাজ পুলিস।

অন্যদিকে এলাকায় সক্রিয় তৃণমূল কর্মী হিসেবেই পরিচিত গণেশের মৃত্যুতে ইতিমধ্যেই শুরু হয়েছে দোষারোপ পাল্টা দোষারোপের পালা। ঘটনার নেপথ্যে সিপিএমই। অভিযোগ নিহতের পরিবারের। তবে ঘটনায় আদৌ কোনও রাজনৈতিক যোগ আছে কিনা তা খতিয়ে দেখছে পুলিস। তবে দোষীদের অবিলম্বে গ্রেফতারির দাবিতে সকালে রাধানগর থেকে ঘাটাল যাওয়ার রাস্তায় বিক্ষোভ দেখান গ্রামবাসীরা।

.