নন্দকুমারে কংগ্রেসের সভায় তৃণমূলের হামলা

হলদিয়ায় সভা ফেরত কংগ্রেস নেতাদের গাড়িতে হামলা চালাল একদল দুষ্কৃতী। ভাঙচুর করা হল তাঁদের গাড়ি। হলদিয়ার কাছে নন্দকুমারে পুলিসের সামনেই চলে এই হামলা। অভিযোগের তির শাসক দল তৃণমূল কংগ্রেসের দিকে। ঘটনাস্থলের দিকে যাচ্ছেন কেন্দ্রীয় নগরোন্নয়ন প্রতিমন্ত্রী দীপা দাসমুন্সী। সকালেই এই সমাবেশে যোগ দিতে ব্যাপকভাবে বাধা দেওয়া হয় সমর্থকদের। ছেঁড়া হয় পোস্টার, ব্যানার।

Updated By: Nov 20, 2012, 04:02 PM IST

হলদিয়ায় সভা ফেরত কংগ্রেস নেতাদের গাড়িতে হামলা চালাল একদল দুষ্কৃতী। ভাঙচুর করা হল তাঁদের গাড়ি। হলদিয়ার কাছে নন্দকুমারে পুলিসের সামনেই চলে এই হামলা। অভিযোগের তির শাসক দল তৃণমূল কংগ্রেসের দিকে। ঘটনাস্থলের দিকে যাচ্ছেন কেন্দ্রীয় নগরোন্নয়ন প্রতিমন্ত্রী দীপা দাসমুন্সী। সকালেই এই সমাবেশে যোগ দিতে ব্যাপকভাবে বাধা দেওয়া হয় সমর্থকদের। ছেঁড়া হয় পোস্টার, ব্যানার। এমনকি নন্দীগ্রাম থেকে আসা সমর্থক বোঝাই দুটি বাসও আটকে দেওয়া হয়। কংগ্রেস নেতৃত্বের অভিযোগ, গোটা ঘটনার পিছনে রয়েছে তৃণমূল কংগ্রেস। 
শিল্প বাঁচানোর স্লোগানকে সামনে রেখে হলদিয়ায় সমাবেশের ডাক দিয়েছে কংগ্রেস। সমাবেশে উপস্থিত কেন্দ্রীয় মন্ত্রী দীপা দাশমুন্সি, আবু হাসেম খান চৌধুরী, প্রদেশ কংগ্রেস সভাপতি প্রদীপ ভট্টাচার্য সহ দলের প্রথম সারির নেতারা। হলদিয়া থেকে এবিজি-র চলে যাওয়ার প্রতিবাদ ও শিল্পশহরে শিল্পের পরিবেশ ফিরিয়ে আনার লক্ষ্যেই এই সমাবেশ বলে জানিয়েছেন তাঁরা।

.