দুষ্কৃতীদের গুলিতে খুন তৃণমূল কর্মী

দুষ্কৃতীদের গুলিতে খুন তৃণমূল কর্মী। বাঁকুড়ার গঙ্গাজলঘাঁটির মেজিয়া তাপবিদ্যুত্‍ কেন্দ্র লাগোয়া লাগাপাড়া এলাকায় দুষ্কৃতীদের ছোড়া গুলি ও বোমার আঘাতে মৃত্যু হয়েছে গণেশ সূত্রধর নামে এক তৃণমূল কর্মীর।

Updated By: Aug 8, 2016, 09:45 AM IST
দুষ্কৃতীদের গুলিতে খুন তৃণমূল কর্মী
ছবিটি প্রতীকী

ওয়েব ডেস্ক: দুষ্কৃতীদের গুলিতে খুন তৃণমূল কর্মী। বাঁকুড়ার গঙ্গাজলঘাঁটির মেজিয়া তাপবিদ্যুত্‍ কেন্দ্র লাগোয়া লাগাপাড়া এলাকায় দুষ্কৃতীদের ছোড়া গুলি ও বোমার আঘাতে মৃত্যু হয়েছে গণেশ সূত্রধর নামে এক তৃণমূল কর্মীর।

গতকাল রাতে নিজের বাইকে চেপে পাকতোড় গ্রামে বাড়ি ফিরছিলেন গণেশ। লাগাপাড়ার অদূরে তাঁর বাইক থামায় একদল দুষ্কৃতী। দুপক্ষের মধ্যে বচসা বেধে যায়। এরপর খুব কাছ থেকে গণেশকে লক্ষ করে গুলি ছোড়ে দুষ্কৃতীরা। মাটিতে লুটিয়ে পড়লে তাঁকে লক্ষ করে বোমাও ছোড়া হয় বলে অভিযোগ। খবর পেয়ে গুরুতর জখম অবস্থায় মেজিয়া তাপবিদ্যুত্‍ কেন্দ্রের হাসপাতালে তাঁকে নিয়ে যায় পুলিস। অবস্থার অবনতি হওয়ায় বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয় গণেশকে। চিকিত্সকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুন- বাঁকুড়ার বিষ্ণুপুরে তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে দফায় দফায় সংঘর্ষ

গোটা ঘটনায় অভিযোগের আঙুল উঠেছে কংগ্রেসের দিকে। কংগ্রেস সমস্ত অভিযোগ অস্বীকার করেছে।বাঁকুড়া জেলা তৃণমূল নেতৃত্ব গণেশকে নিজেদের কর্মী মানতে নারাজ।

.