দল বিরোধী কাজের জন্য শোকজ মুকুল রায় ঘনিষ্ঠ হুমায়ুন কবীরকে

দল বিরোধী কাজের জন্য মুর্শিদাবাদের নেতা হুমায়ুন কবীর কে শো কজ করল তৃণমূল । দলের অন্দরে মুকুল রায় ঘনিষ্ঠ হিসেবেই পরিচিত ছিলেন এই নেতা।  দল বিরোধী কাজের জন্য তাঁকে শোকজ করা হয়েছে বলে জানিয়েছেন পার্থ চট্টাপাধ্যায়। ইতিমধ্যেই শো কজের চিঠি হুমায়ুন কবীরকে পাঠানো হয়েছে। রাজ্যে পালা বদলের পর কংগ্রেস থেকে তৃণমূলে যোগ দেন রেজিনগরের বিধায়ক  হুমায়ুন কবীর। সে সময় তাঁকে মন্ত্রীও করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

Updated By: Feb 24, 2015, 08:05 PM IST

ওয়েব ডেস্ক: দল বিরোধী কাজের জন্য মুর্শিদাবাদের নেতা হুমায়ুন কবীর কে শো কজ করল তৃণমূল । দলের অন্দরে মুকুল রায় ঘনিষ্ঠ হিসেবেই পরিচিত ছিলেন এই নেতা।  দল বিরোধী কাজের জন্য তাঁকে শোকজ করা হয়েছে বলে জানিয়েছেন পার্থ চট্টাপাধ্যায়। ইতিমধ্যেই শো কজের চিঠি হুমায়ুন কবীরকে পাঠানো হয়েছে। রাজ্যে পালা বদলের পর কংগ্রেস থেকে তৃণমূলে যোগ দেন রেজিনগরের বিধায়ক  হুমায়ুন কবীর। সে সময় তাঁকে মন্ত্রীও করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

মুকুলে-তৃণমূলে লুকোচুরি চলছেই। গতকাল সংসদ ভবনে মুকুল রায়কে এড়িয়ে গিয়েছিলেন তৃণমূল সাংসদরা। আজ তৃণমূলকে এড়িয়ে গেলেন মুকুল রায়। জমি অর্ডিন্যান্সের বিরুদ্ধে তৃণমূলের বিক্ষোভ কর্মসূচিতে গরহাজির রইলেন তৃণমূলের সংসদীয় কমিটির চেয়ারম্যান।

.