জমিতে পাঁচিল দেওয়াকে ঘিরে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে মাথা ফাটল দু জনের

জমিতে পাঁচিল দেওয়াকে ঘিরে তৃণমূলেরই এক গোষ্ঠীর ওপর হামলা চালাল দলের অন্য একটি গোষ্ঠী। থানাকে জানিয়েই পাঁচিল তোলা হচ্ছিল জমিতে। সেখানেই লাঠি ও রড নিয়ে চলল হামলা। হামলায় মাথা ফাটল দুজনের। পরে কাশীপুর থানার সামনে আহতদের ছবি তোলার সময় সাংবাদিকদের ধাক্কা মেরে সরিয়ে দেয় পুলিস।  এঘটনা ঘটেছে ভাঙরের কাশীপুর থানার দক্ষিণ খয়েরপুর গ্রামে। 

Updated By: Jun 22, 2015, 10:20 PM IST

ওয়েব ডেস্ক: জমিতে পাঁচিল দেওয়াকে ঘিরে তৃণমূলেরই এক গোষ্ঠীর ওপর হামলা চালাল দলের অন্য একটি গোষ্ঠী। থানাকে জানিয়েই পাঁচিল তোলা হচ্ছিল জমিতে। সেখানেই লাঠি ও রড নিয়ে চলল হামলা। হামলায় মাথা ফাটল দুজনের। পরে কাশীপুর থানার সামনে আহতদের ছবি তোলার সময় সাংবাদিকদের ধাক্কা মেরে সরিয়ে দেয় পুলিস।  এঘটনা ঘটেছে ভাঙরের কাশীপুর থানার দক্ষিণ খয়েরপুর গ্রামে। 

অভিযোগ, হামলা হয়েছে স্থানীয় ভগবানপুর গ্রাম পঞ্চায়েতের তৃণমূল সদস্য  ফিরোজ সাঁপুই ও তার অনুগামীদের নেতৃত্বে।  রবিবারই জমি সমস্যার কথা থানায় জানিয়েছিলেন ওই গ্রামের সালাম সাঁপুই ও ওয়াহেদ আলি সাঁপুই।  দুজনেই আরাবুল- ঘনিষ্ঠ তৃণমূল নেতা ইব্রাহিম মোল্লার অনুগামী। আজ সকালে  জমিতে পাঁচিল তুলছিলেন ছিলেন ওই দুজন। ছিলেন বাড়ির অন্য লোকেরাও। অভিযোগ, সেই সময় হামলা হয় ফিরোজ ও তার অনুগামীদের নেতৃত্বে। আহত তিনজনকে  নিয়ে যাওয়া হয়েছে এসএসকেএমে। 

.