ফের প্রকাশ্যে শিক্ষায় নৈরাজ্য, বালুরঘাট ল কলেজের অধ্যক্ষকে প্রাণনাশের হুমকি, কাঠগড়ায় তৃণমূল

মন্ত্রী আর জেলা তৃণমূল সভাপতির সংঘাত। আর তারই জেরে প্রাণনাশের হুমকি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষকে। পরিস্থিতি এতটাই শোচনীয় যে ইস্তফা দিতে চাইছেন ভারপ্রাপ্ত অধ্যক্ষ। এবিষয়ে গৌরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের উপাচার্যকে চিঠিও লিখেছেন তিনি। নৈরাজ্যের এই চেহারা বালুরঘাট ল কলেজে।

Updated By: Oct 2, 2015, 09:41 AM IST
ফের প্রকাশ্যে শিক্ষায় নৈরাজ্য, বালুরঘাট ল কলেজের অধ্যক্ষকে প্রাণনাশের হুমকি, কাঠগড়ায় তৃণমূল

ওয়েব ডেস্ক: মন্ত্রী আর জেলা তৃণমূল সভাপতির সংঘাত। আর তারই জেরে প্রাণনাশের হুমকি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষকে। পরিস্থিতি এতটাই শোচনীয় যে ইস্তফা দিতে চাইছেন ভারপ্রাপ্ত অধ্যক্ষ। এবিষয়ে গৌরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের উপাচার্যকে চিঠিও লিখেছেন তিনি। নৈরাজ্যের এই চেহারা বালুরঘাট ল কলেজে।

প্রাণনাশের হুমকি শুনে আসছেন বালুরঘাট ল কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ। কারণ, মাস দুয়েক আগে তিনি পরীক্ষায় বসতে দিতে চাননি তৃণমূল নেতা সুভাষ চাকীর ছেলে শাশ্বত চাকীকে। সেখান থেকেই গণ্ডগোলের শুরু। আর গত মঙ্গলবার সেটাই চরমে ওঠে। কারণ, তখন ময়দানে নেমে পড়ে তৃণমূলেরই দুই গোষ্ঠী। মন্ত্রী শঙ্কর চক্রবর্তী গোষ্ঠী আর তৃণমূলের জেলা সভাপতি বিপ্লব মিত্র গোষ্ঠী। চলে ব্যাপক ভাঙচুর। দীর্ঘক্ষণ ঘেরাও হয়ে থাকেন ভারপ্রাপ্ত অধ্যক্ষ। কারা ঘেরাও করে রেখেছিল?

মন্ত্রী ঘনিষ্ঠ টিএমসিপি গোষ্ঠী অবশ্য বলছে, সব অভিযোগই ভিত্তিহীন। কিন্তু, বালুরঘাটে কান পাতলেই শোনা যায় মন্ত্রী আর জেলা সভাপতির দ্বন্দ্বের কথা। সেটাই এবার থাবা বসালো ল কলেজে। ফের প্রকাশ্যে এল শিক্ষায় নৈরাজ্যের ছবিটা।

.