মঙ্গলকোটে সিপিএম কর্মী খুনে ধৃত ৩ তৃণমূল কর্মী

মঙ্গলকোটে সিপিএম কর্মী খুনের ঘটনায় গ্রেফতার তিন জন। ধৃতেরা প্রত্যেকেই তৃণমূলের কর্মী। কুলসোনা থেকে ধরা পড়েছে কচি শেখ, ইমরান মল্লিক ও মেহবুব শেখ। এই ঘটনায় প্রথম থেকে শাসক দলের দিকেই অভিযোগের আঙুল তোলে নিহত রফিকুল হাসানের পরিবার।

Updated By: Jun 16, 2016, 01:25 PM IST

ওয়েব ডেস্ক : মঙ্গলকোটে সিপিএম কর্মী খুনের ঘটনায় গ্রেফতার তিন জন। ধৃতেরা প্রত্যেকেই তৃণমূলের কর্মী। কুলসোনা থেকে ধরা পড়েছে কচি শেখ, ইমরান মল্লিক ও মেহবুব শেখ। এই ঘটনায় প্রথম থেকে শাসক দলের দিকেই অভিযোগের আঙুল তোলে নিহত রফিকুল হাসানের পরিবার।

ভোটের ফল বেরনোর পর থেকে স্থানীয় তৃণমূল সমর্থকরা রফিকুলকে হুমকি দিচ্ছিল বলে অভিযোগ। প্রায় দশদিন তিনি ঘরছাড়া ছিলেন বলেও দাবি বাড়ির লোকের। বাড়ি ফেরার পর গত মঙ্গলবার অফিস যাওয়ার জন্য বের হলে, কুলসোনা বাসস্ট্যান্ডেতাঁকে লোহার রড, লাঠি দিয়ে ব্যাপক মারধর করা হয় বলে অভিযোগ। গতকাল সকালে হাসপাতালে মৃত্যু হয় গুরুতর জখম রফিকুলের।

তাঁর রাজনৈতিক পরিচয় নিয়েও টানাপোড়েন চলে। পরিবারের একাংশ দাবি করে, ইদানিং মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরীর কথায় তৃণমূলের হয়ে কাজ করছিলেন রফিকুল। যদিও মন্ত্রী নিজে গতকাল তাঁদের কুলসোনার বাড়ি গিয়ে বলেন, রফিকুল সক্রিয় সিপিএম কর্মী ছিলেন। এনিয়েও জলঘোলা হয়।

.