মিড ডে মিল নিয়ে বচসা, শিক্ষিকাকে চড় স্থানীয় তৃণমূল নেতার

মিড ডে মিল নিয়ে বচসা। আর শেষপর্যন্ত স্কুলেরই এক শিক্ষিকা চড় মাড়লেন স্থানীয় তৃণমূল নেতা। গতকাল এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায় মোহনপুর পঞ্চায়েতের ইস্ট শরত্পল্লী এলাকার এসএসকে স্কুলে। আহত শিক্ষিকা হাসপাতালে ভর্তি। টিটাগড় থানায় একে অন্যের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন দুপক্ষই।  

Updated By: Feb 5, 2016, 11:16 AM IST
মিড ডে মিল নিয়ে বচসা, শিক্ষিকাকে চড় স্থানীয় তৃণমূল নেতার

ওয়েব ডেস্ক: মিড ডে মিল নিয়ে বচসা। আর শেষপর্যন্ত স্কুলেরই এক শিক্ষিকা চড় মাড়লেন স্থানীয় তৃণমূল নেতা। গতকাল এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায় মোহনপুর পঞ্চায়েতের ইস্ট শরত্পল্লী এলাকার এসএসকে স্কুলে। আহত শিক্ষিকা হাসপাতালে ভর্তি। টিটাগড় থানায় একে অন্যের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন দুপক্ষই।  

বৃহস্পতিবার সকালে মোহনপুর পঞ্চায়েতের ইস্ট শরত্পল্লী এলাকার এসএসকে স্কুলে যান স্থানীয় তৃণমূল নেতা বিমল চ্যাটার্জি। ওই সময় মিড ডে মিল নিয়ে স্কুলেরই শিক্ষিকা অঞ্জলি রায় চৌধুরীর সঙ্গে বচসায় জড়ান তিনি। কিছুক্ষণ বচসার পর বিমল চ্যাটার্জি ওই শিক্ষিকাকে হঠাতই চড় মারেন বলে অভিযোগ। আক্রান্ত শিক্ষিকাকে ভর্তি করা হয় বিএন বসু হাসপাতালে।

যদিও শিক্ষিকাকে মারধরের বিষয়টি অস্বীকার করেছেন অভিযুক্ত বিমল চ্যাটার্জি। তাঁর স্ত্রী স্কুলের উন্নয়ন খাতে অর্থ দিয়েছেন। তারই হিসেব নিতে তিনি স্কুলে যান বলে জাবি করেছেন বিমল চ্যাটার্জি। বিমল চ্যাটার্জি নোয়াপাড়ার তৃণমূল বিধায়ক মঞ্জু বসুর ঘনিষ্ঠ। বিমল চ্যাটার্জির বিরুদ্ধে তোলোবাজি ও মারধরের অভিযোগ এনেছেন মোহনপুর পঞ্চায়েতেরই তৃণমূল উপপ্রধান নির্মল কর।

টিটাগড় থানায় দুপক্ষই একে অন্যের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। যদিও পুলিস এই ঘটনায় কাউকে গ্রেফতার করেনি।

.