নিজের গড় সামলাতে নারায়ণগড়ে একাই নেমে পড়লেন সূর্যকান্ত মিশ্র

কর্মীদের ভোটের দিন ছয় মারার ডাক দিয়েছিলেন। তবে সোমবার নিজের বিধানসভা কেন্দ্র নারায়ণগড়ে একাই ব্যাট করলেন সূর্যকান্ত মিশ্র। ভোট লুঠ রুখতে একাই তিনি ঘুরে বেড়ালেন বুথে বুথে। 

Updated By: Apr 11, 2016, 02:56 PM IST
নিজের গড় সামলাতে নারায়ণগড়ে একাই নেমে পড়লেন সূর্যকান্ত মিশ্র

ওয়েব ডেস্ক: কর্মীদের ভোটের দিন ছয় মারার ডাক দিয়েছিলেন। তবে সোমবার নিজের বিধানসভা কেন্দ্র নারায়ণগড়ে একাই ব্যাট করলেন সূর্যকান্ত মিশ্র। ভোট লুঠ রুখতে একাই তিনি ঘুরে বেড়ালেন বুথে বুথে। 

ভোট লুঠ রুখতে এই ছিল কর্মীদের প্রতি সূর্যকান্ত মিশ্রের ডাক। সোমবার নিজের গড় সামলাতে নারায়ণগড়ে একাই নেমে পড়লেন সিপিএম প্রার্থী। সোমবার সকাল থেকেই বিরোধী এজেন্টদের বসতে না দেওয়ার অভিযোগ আসতে থাকে নারায়ণগড়ের নানা জায়গা থেকে। আর অভিযোগ পাওয়া মাত্র সেখানে হাজির সূর্যকান্ত।

১৬২ নম্বর বুথে সিপিএমের এজেন্ট রেখা মণ্ডলকে বের করে দেওয়ার অভিযোগ পৌছায়। এরপর প্রার্থীকে নিয়েই সটান বুথে হাজির সিপিএম প্রার্থী। ক্ষোভ উগরে দিলেন প্রিসাইডিং অফিসারের ওপর। ভোটে কারচুপির অভিযোগ আসে বৈরামপুর, ঠাকুরচক এবং খাকুড়দায়। হাজির সূর্যকান্ত। বুথের ভিতর ঘুরে দেখেন। কথা বলেন প্রিসাইডিং অফিসারের সঙ্গে। বেরিয়ে আসার পথে কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন সূর্যকান্ত মিশ্র।

এক ভোট কেন্দ্র থেকে বেড়িয়ে আরেক ভোট কেন্দ্রে সূর্যকান্ত মিশ্র। সেখানে বুথের ভিতর তৃণমূলের নেতা।  তাঁকে বের করে দেওয়ার আর্জি সিপিএম প্রার্থীর। গড় রক্ষার করতে সারাদিন নিজের কেন্দ্রে চষে ফেললেন নারায়ণগড়ের সিপিএম প্রার্থী সূর্যকান্ত মিশ্র। তবে তাঁর ডিফেন্স কতটা শক্তিশালী হয় সেদিকেই তাকিয়ে গোটা রাজ্যের মানুষ।

সারাদিন তিনি কী করলেন দেখে নিন তার ভিডিও।

 

.