হিলারি-মমতা বৈঠককে ব্যাঙ্গে বিঁধলেন সূর্যকান্ত

বর্ষপূর্তির ঠিক আগের দিন রাজ্য সরকারকে ব্যাঙ্গ ও সমালোচনায় মুখর হলেন বিরোধী দলনেতা সূর্যকান্ত মিশ্র। শনিবার উত্তর ২৪ পরগনার দেগঙ্গায় এক জনসভায় রাজ্য সরকারের সঙ্গে মুখ্যমন্ত্রীরও সমালোচনা করেন তিনি। গত এক বছরে রাজ্য সরকার প্রতিশ্রুতি পালনে ব্যর্থ হয়েছে বলে মন্তব্য করেন তিনি।

Updated By: May 13, 2012, 06:54 AM IST

বর্ষপূর্তির ঠিক আগের দিন রাজ্য সরকারকে ব্যাঙ্গ ও সমালোচনায় মুখর হলেন বিরোধী দলনেতা সূর্যকান্ত মিশ্র। শনিবার উত্তর ২৪ পরগনার দেগঙ্গায় এক জনসভায় রাজ্য সরকারের সঙ্গে মুখ্যমন্ত্রীরও সমালোচনা করেন তিনি। গত এক বছরে রাজ্য সরকার প্রতিশ্রুতি পালনে ব্যর্থ হয়েছে বলে মন্তব্য করেন তিনি। রেলমন্ত্রী এবং মুখ্যমন্ত্রী হিসেবে কর্মসংস্থানের প্রতিশ্রুতি পূরণে মমতা বন্দ্যোপাধ্যায় ব্যর্থ হয়েছেন বলেই মন্তব্য করেন সূর্যকান্ত মিশ্র। তৃণমূলের শাসনকালে আক্রমণের হার বেড়েছে বলে অভিযোগ করেন বিরোধী দলনেতা। পাশাপাশি হিলারি-মমতা বৈঠক নিয়েও মুখ্যমন্ত্রীকে ব্যাঙ্গ করেন তিনি।
শনিবার উত্তর ২৪ পরগনার দেগঙ্গায় বক্তব্য রাখতে গিয়ে সূর্যকান্তবাবু বলেন, ভোটের আগে যুবক-যুবতীদের কর্মসংস্থানের প্রতিশ্রুতি দিয়েছিলেন মুখ্যমন্ত্রী। কিন্তু তা কতটা পালিত হয়েছে, তা সাধারণ মানুষ দেখতে পাচ্ছেন। সরকারের বিভিন্ন কাজকর্মেরও কড়া সমালোচনা করেন সূর্যকান্তবাবু। হিলারি-মমতা বৈঠক প্রসঙ্গে সূর্যকান্তবাবু বলেন, "দুজন দুজনের কথা বুঝতে পেরেছেন কি না, সন্দেহ আছে।"

.