ডায়মন্ড হারবারে ছাত্র খুনের ঘটনায় সিবিআই তদন্তের দাবি পরিবারের

এখনও ধরা পড়েনি ৮ অভিযুক্ত। সেই সঙ্গে সিআইডিতে অনাস্থা। তাই এবার ডায়মন্ডহারবার ছাত্রখুনে সিবিআই তদন্তের দাবি নিয়ে হাইকোর্টে যাওয়ার তোড়জোড় শুরু করল কৌশিকের পরিবার। এব্যাপারে কলকাতা হাইকোর্টের দুই আইনজীবীর হাতে ওকালতনামা তুলে দিলেন কৌশিকের বাবা-মা। তৃণমূল কংগ্রেস নেতা তাপস মল্লিকের মদতেই এই ঘটনা ঘটে। কৌশিক পুরকাইতের মৃত্যুর পর এই অভিযোগেই সরব হয় ডায়মন্ডহারবার। তাপসের গ্রেফতারের দাবিতে অগ্নিগর্ভ হয়ে ওঠে বাহাদুরপুর এলাকা।

Updated By: May 15, 2016, 10:11 PM IST

ওয়েব ডেক্স : এখনও ধরা পড়েনি ৮ অভিযুক্ত। সেই সঙ্গে সিআইডিতে অনাস্থা। তাই এবার ডায়মন্ডহারবার ছাত্রখুনে সিবিআই তদন্তের দাবি নিয়ে হাইকোর্টে যাওয়ার তোড়জোড় শুরু করল কৌশিকের পরিবার। এব্যাপারে কলকাতা হাইকোর্টের দুই আইনজীবীর হাতে ওকালতনামা তুলে দিলেন কৌশিকের বাবা-মা। তৃণমূল কংগ্রেস নেতা তাপস মল্লিকের মদতেই এই ঘটনা ঘটে। কৌশিক পুরকাইতের মৃত্যুর পর এই অভিযোগেই সরব হয় ডায়মন্ডহারবার। তাপসের গ্রেফতারের দাবিতে অগ্নিগর্ভ হয়ে ওঠে বাহাদুরপুর এলাকা।

ঘটনার ৩ দিন পর দত্তপুকুর থেকে গ্রেফতার করা হয় অভিযুক্ত তৃণমূল কংগ্রেস নেতা। গ্রেফতার হয় শৈল বাগ নামে আরও এক অভিযুক্ত। তদন্তভার হাতে নেয় সিআইডি। কিন্তু, সিআইডি তদন্তে আস্থা নেই কৌশিকের পরিবারের। ফলে, সিবিআই তদন্তের দাবি নিয়ে কলকাতা হাইকোর্টে আবেদন জানাতে চলেছেন কৌশিকের বাবা-মা।

এদিকে, মন্দিরবাজারে কৌশিকের বাড়িতে গিয়ে সবরকম আইনি সহায়তার আশ্বাস দেন কলকাতা হাইকোর্টের দুই আইনজীবী জয়ন্তনারায়ণ চট্টোপাধ্যায় ও শীর্ষেন্দু সিংহ রায়। সিআইডি অবশ্য এদিনই তাপস সহ ছয় ধৃতকে নিজেদের হেফাজতে নেয়। ডায়মন্ড হারবার থানা থেকে তাঁদের নিয়ে আসা হয় ভবানীভবনে।

তাপস, শৈলকে জেরা করে তদন্তে এগোতে চাইছেন গোয়েন্দারা। কিন্তু সিআইডি তদন্তে খুব একটা ভরসা করতে পারছে না কৌশিকের পরিবার।

.