জোগাড় হয়েনি কোর্স ফি, রেজিস্ট্রেশন বাতিল হওয়ার আতঙ্কে আত্মহত্যার চেষ্টা ছাত্রের

কোর্স ফির আড়াই হাজার টাকা  জোগাড় হবে কোথা থেকে? এই আতঙ্কে বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করলেন কাঁথি দেশপ্রাণ কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র সৌমেন গিরি। ঘটনার পর কলেজে ভাঙচুর চালান বিক্ষুব্ধ ছাত্রছাত্রীরা। তাঁর অবস্থা সঙ্কটজনক বলে জানিয়েছেন চিকিত্সকরা।

Updated By: Dec 22, 2014, 07:44 PM IST
জোগাড় হয়েনি কোর্স ফি, রেজিস্ট্রেশন বাতিল হওয়ার আতঙ্কে আত্মহত্যার চেষ্টা ছাত্রের

ব্যুরো: কোর্স ফির আড়াই হাজার টাকা  জোগাড় হবে কোথা থেকে? এই আতঙ্কে বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করলেন কাঁথি দেশপ্রাণ কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র সৌমেন গিরি। ঘটনার পর কলেজে ভাঙচুর চালান বিক্ষুব্ধ ছাত্রছাত্রীরা। তাঁর অবস্থা সঙ্কটজনক বলে জানিয়েছেন চিকিত্সকরা।

কোর্স ফি দিতে না পারার জের, বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা ছাত্রের।

কোর্স ফি না দিলে রেজিস্ট্রেশন বাতিল হবে। জানিয়েছিল কলেজ কর্তৃপক্ষ।

কাঁথির দেশপ্রাণ কলেজের বাংলা অনার্সের দ্বিতীয় বর্ষের ছাত্র সৌমেন গিরি। ধর্মদাসবাড় এলাকার বাসিন্দা দুঃস্থ পরিবারের সন্তান সৌমেন টিউশন পড়িয়ে নিজের পড়ার খরচ  চালান। অ্যাডমিশন ফির উনিশশো টাকা জোগাড় হয়েছিল। কিন্তু কোর্স ফির আড়াই হাজার টাকা জোটাতে পারেননি । টাকা না দিলে রেজিস্ট্রেশন বাতিল হবে জানতে পেরে  সোমবার কলেজ ক্যাম্পাসেই বিষ খান সৌমেন।

আশঙ্কাজনক সৌমেনকে ভর্তি করা হয় কাঁথি মহকুমা হাসপাতালে। সৌমেনের বিষয়ে আলোচনা করে সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানিয়েছেন ভারপ্রাপ্ত অধ্যক্ষ।

এদিকে কোর্স ফি কমানো এবং অসুস্থ সৌমেন গিরির বিষয়ে কলেজ কর্তৃপক্ষ কোনও ব্যবস্থা নিচ্ছে না এই অভিযোগে কলেজে ভাঙচুর চালায় ক্ষুব্ধ ছাত্রছাত্রীরা।

 

.