পুলকারে ফের ছাত্রীর শ্লীলতাহানি রাজ্যে

ফের পুলকার চালকের বিরুদ্ধে ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ উঠল রাজ্যে। উত্তর ২৪ পরগণার ঘোলা থানা এলাকায় গতকাল, স্কুল থেকে পুলকারে মধ্যমগ্রামের বাড়িতে ফিরছিল কেজি ওয়ানের ওই ছাত্রী। সঙ্গে তার এক সহপাঠীও ছিল।

Updated By: Sep 2, 2012, 05:30 PM IST

ফের পুলকার চালকের বিরুদ্ধে ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ উঠল রাজ্যে। উত্তর ২৪ পরগণার ঘোলা থানা এলাকায় গতকাল, স্কুল থেকে পুলকারে মধ্যমগ্রামের বাড়িতে ফিরছিল কেজি ওয়ানের ওই ছাত্রী। সঙ্গে তার এক সহপাঠীও ছিল। অভিযোগ, সোদপুর-মধ্যমগ্রাম রোডের ওপর পুলকার চালক কুমারেশ কর কেজি ওয়ানের ওই ছাত্রীর শ্লীলতাহানি করেন। বাড়ি ফিরে মেয়েটি তার বাবা-মাকে ঘটনাটি জানায়। রবিবার সকালে ঘোলা থানায় অভিযোগ দায়ের করা হলে পুলকার চালককে গ্রেফতার করে পুলিস।     
গত ২৩ অগাস্ট দক্ষিণ কলকাতায় তৃতীয় শ্রেণির এক ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ ওঠে পুলকারের চালক সুমিত সরকারের বিরুদ্ধে। প্রথমে অভিযুক্তের বিরুদ্ধে ৩২৩, ৩৪১, ৩৫৪, ৫০৯ ধারায় মারধর, আটকে রাখা এবং শ্লীলতাহানির অভিযোগ আনা হয়। পরে নতুন করে ধৃত পুলকার চালকের বিরুদ্ধে  ধর্ষণের চেষ্টা এবং প্রোটেকশন অফ চিলড্রেন সেক্সুয়াল অফেন্স অ্যাক্ট-এর ৩ ধারায় অভিযোগ দায়ের করা হয়। ২৯ অগাস্ট পর্যন্ত পুলিসি হেফাজতে রাখা হয় সুমিতকে। সেই ঘটনার পর ১০ দিন না কাটতেই ফের পুলকারে শ্লীলতাহানির ঘটনা ঘটল রাজ্যে।
আগের ঘটনার সময় পুলকার চালকদের সম্পর্কে স্কুল কর্তৃপক্ষ কোনও খোঁজখবর রাখে না বলে অভিযোগ তুলেছিলেন অভিভাবকরা। ফলে পুলকারে সন্তানদের স্কুলে পাঠানোর ক্ষেত্রে নিরাপত্তাহীনতায় ভোগেন তাঁরা। শনিবারের ঘটনা আরও একবার স্কুল কর্তৃপক্ষের সেই প্রশ্নকেই উসকে দিল।

.