বন‌্ধ তুলতে সক্রিয় শাসক, বন্দুক হাতে আইএনটিটিইউসিয়ের কর্মীরা

উত্তর দিনাজপুরে বন‌্ধ তুলতে বন্দুক হাতে পথে নেমেছে আইএনটিটিইউসিয়ের কর্মীরা। কংগ্রেস কর্মীদের ওপর হামলা চালায় ওই বন্দুক ধারী কর্মীরা, এমনটাই অভিযোগ করা হচ্ছেকংগ্রেসের পক্ষ থেকে। বন‌্ধ সমর্থনকারীদের আরও অভিযোগ তৃণমূলের ঝাণ্ডা লাগানো ১০-১৫টি মোটর বাইকে করে আসে তৃণমূলের সক্রিয় কর্মীরা। এরপর তাদের ওপর লাঠি পেটা করে হয় বলেও অভিযোগ ওই তৃণমূল কর্মীদের বিরুদ্ধে।  

Updated By: Aug 18, 2015, 04:18 PM IST
বন‌্ধ তুলতে সক্রিয় শাসক, বন্দুক হাতে আইএনটিটিইউসিয়ের কর্মীরা

উত্তর দিনাজপুর: উত্তর দিনাজপুরে বন‌্ধ তুলতে বন্দুক হাতে পথে নেমেছে আইএনটিটিইউসিয়ের কর্মীরা। কংগ্রেস কর্মীদের ওপর হামলা চালায় ওই বন্দুক ধারী কর্মীরা, এমনটাই অভিযোগ করা হচ্ছেকংগ্রেসের পক্ষ থেকে। বন‌্ধ সমর্থনকারীদের আরও অভিযোগ তৃণমূলের ঝাণ্ডা লাগানো ১০-১৫টি মোটর বাইকে করে আসে তৃণমূলের সক্রিয় কর্মীরা। এরপর তাদের ওপর লাঠি পেটা করে হয় বলেও অভিযোগ ওই তৃণমূল কর্মীদের বিরুদ্ধে।  

বন্দুকধারী তৃণমূল কর্মীদের হামলার প্রতিবাদে প্রদেশ কংগ্রেস সভাপতি বলেন, "আমাদের দলের কর্মীদের ছবি করে দেওয়ার জন্য এই উদ্যোগ নিয়েছে তৃণমূল। রায়গঞ্জের হামলা আপনারা দেখেছেন। ছাত্রদের বাড়িতে বোম মারা হচ্ছে। বাংলার মুখ্যমন্ত্রীর নির্দেশে আমাদের ছবি করতে তৃণমূল কর্মীদের এই হামলা"। অধীর চৌধুরী আরও বলেন, "রাজ্যের মানুষের গণতান্ত্রিক অধিকার কেড়ে নিচ্ছে এই সরকার"।  

 

.