বিরোধীদের ডাকা ধর্মঘটে রাজ্যে মিশ্র সাড়া

তৃণমূলের সন্ত্রাসের প্রতিবাদে বিরোধীদের ডাকা ধর্মঘটে রাজ্যে মিশ্র সাড়া। বনধ সমর্থকদের দফায় দফায় অবরোধে ট্রেন ও যান চলাচল ব্যাহত হয়। বেশিরভাগ জেলাতেই বেসরকারি বাস পথে নামেনি। সরকারি বাস চললেও ট্রেন ও বাসে যাত্রীর সংখ্যা তুলনায় কম। তথ্যপ্রযুক্তি  তালুকে বিভিন্ন অফিসে এদিন কর্মীদের হাজিরা ছিল তুলনায় কম।তবে শিল্পাঞ্চলে  বনধের তেমন প্রভাব পড়েনি। দূরপাল্লার ট্রেন ও মেট্রো চলাচলও স্বাভাবিক রয়েছে। পুরভোটে তৃণমূলের সন্ত্রাসের প্রতিবাদে আজ রাজ্যে বারো ঘণ্টার সাধারণ ধর্মঘটের ডাক দিয়েছে বামফ্রণ্ট।  একই ইস্যুতে  বিজেপিও দশ ঘণ্টার বাংলা বনধ ডেকেছে।

Updated By: Apr 30, 2015, 10:05 AM IST
বিরোধীদের ডাকা ধর্মঘটে রাজ্যে মিশ্র সাড়া

ওয়েব ডেস্ক: তৃণমূলের সন্ত্রাসের প্রতিবাদে বিরোধীদের ডাকা ধর্মঘটে রাজ্যে মিশ্র সাড়া। বনধ সমর্থকদের দফায় দফায় অবরোধে ট্রেন ও যান চলাচল ব্যাহত হয়। বেশিরভাগ জেলাতেই বেসরকারি বাস পথে নামেনি। সরকারি বাস চললেও ট্রেন ও বাসে যাত্রীর সংখ্যা তুলনায় কম। তথ্যপ্রযুক্তি  তালুকে বিভিন্ন অফিসে এদিন কর্মীদের হাজিরা ছিল তুলনায় কম।তবে শিল্পাঞ্চলে  বনধের তেমন প্রভাব পড়েনি। দূরপাল্লার ট্রেন ও মেট্রো চলাচলও স্বাভাবিক রয়েছে। পুরভোটে তৃণমূলের সন্ত্রাসের প্রতিবাদে আজ রাজ্যে বারো ঘণ্টার সাধারণ ধর্মঘটের ডাক দিয়েছে বামফ্রণ্ট।  একই ইস্যুতে  বিজেপিও দশ ঘণ্টার বাংলা বনধ ডেকেছে।

বাম ও বিজেপির ডাকা বনধে মিশ্র প্রভাব পড়ল বর্ধমান শহরে। সরকারি বাস চললেও বেশিরভাগ বেসরকারি বাস রাস্তায় নামেনি। তবে বর্ধমান শহর ও শহরতলির মধ্য যাতায়াতকারী টাউন সার্ভিসের বাস চলাচল স্বাভাবিক রয়েছে। কিন্তু অন্যান্য দিনের তুলনায় যাত্রীসংখ্যা হাতে গোনা। যদিও ধর্মঘটে দূরপাল্লা ও লোকাল ট্রেন চলাচলে কোনও প্রভাব পড়েনি বর্ধমানে।

.