গড় হাজির সরকারি আইনজীবী, জামিন পেলেন TMCP নেতা সৌমিত্র

জামিনের বিরোধিতা তো দূরস্থান, এজলাসে হাজিরই হলেন না সরকারি আইনজীবী। জামিন পেয়ে গেলেন বহিস্কৃত TMCP নেতা সৌমিত্র ব্যানার্জি। মঙ্গলবার রানিগঞ্জের টিইউবি কলেজে দাঁড়িয়ে পুলিসকে বোমা মারার হুমকি দেন সৌমিত্র। চব্বিশ ঘণ্টার ক্যামেরায় ধরা পরে সেই ছবি। তার পরেই গ্রেফতার হন এই ছাত্র নেতা। প্রশ্ন উঠছেএত সবের পরেও কেন ছাড়া পেয়ে গেলেন সৌমিত্র? কেনই বা আদালতে এলেন না সরকারি আইনজীবী?  

Updated By: Jun 19, 2015, 09:36 PM IST
গড় হাজির সরকারি আইনজীবী, জামিন পেলেন TMCP নেতা সৌমিত্র

ওয়েব ডেস্ক: জামিনের বিরোধিতা তো দূরস্থান, এজলাসে হাজিরই হলেন না সরকারি আইনজীবী। জামিন পেয়ে গেলেন বহিস্কৃত TMCP নেতা সৌমিত্র ব্যানার্জি। মঙ্গলবার রানিগঞ্জের টিইউবি কলেজে দাঁড়িয়ে পুলিসকে বোমা মারার হুমকি দেন সৌমিত্র। চব্বিশ ঘণ্টার ক্যামেরায় ধরা পরে সেই ছবি। তার পরেই গ্রেফতার হন এই ছাত্র নেতা। প্রশ্ন উঠছেএত সবের পরেও কেন ছাড়া পেয়ে গেলেন সৌমিত্র? কেনই বা আদালতে এলেন না সরকারি আইনজীবী?  

সরকারি আইনজীবী অবশ্য সব দোষই পুলিসের উপর চাপিয়েছেন। তার অভিযোগ সৌমিত্রর বিরুদ্ধে তেমন কোনও প্রমাণ জোগাড় করতে পারেনি পুলিস। 

সরকারি আইনজীবী বলছেন প্রমাণ নেই। কিন্তু সেদিন রানিগঞ্জের কলেজে দাঁড়িয়ে ঠিক কি বলেছিলেন সৌমিত্র বন্দ্যোপাধ্যায়। ফের একবার শুনে নেব। 

.