শিলিগুড়িতে টাকা দিয়ে ভোট কেনার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে, আক্রান্ত কংগ্রেস প্রার্থী

কংগ্রেস প্রার্থীকে হেনস্থার অভিযোগ উঠল শিলিগুড়িতে। অভিযোগ, খড়িবাড়ির বাতাসি এলাকার PSA ক্লাব বুথের পোলিং এজেন্ট কংগ্রেস প্রার্থী নিরুপমা সিংহকে হেনস্থা করেন। ইভিএম খারাপ হওয়ায় দেখতে গিয়েছিলেন তিনি। অভিযোগ, তখনই পোলিং এজেন্ট তাঁকে হুমকি দেন, অকথ্য ভাষায় গালিগালাজ করেন। তাঁর সঙ্গে অশালীন আচরণ করা হল বলেও অভিযোগ। পরে জেলা নির্বাচনী আধিকারিকের কাছে গিয়ে পোলিং এজেন্টের বিরুদ্ধে অভিযোগ জানান নিরুপমা সিংহ।  

Updated By: Oct 3, 2015, 12:00 PM IST
শিলিগুড়িতে টাকা দিয়ে ভোট কেনার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে, আক্রান্ত কংগ্রেস প্রার্থী

ওয়েব ডেস্ক: কংগ্রেস প্রার্থীকে হেনস্থার অভিযোগ উঠল শিলিগুড়িতে। অভিযোগ, খড়িবাড়ির বাতাসি এলাকার PSA ক্লাব বুথের পোলিং এজেন্ট কংগ্রেস প্রার্থী নিরুপমা সিংহকে হেনস্থা করেন। ইভিএম খারাপ হওয়ায় দেখতে গিয়েছিলেন তিনি। অভিযোগ, তখনই পোলিং এজেন্ট তাঁকে হুমকি দেন, অকথ্য ভাষায় গালিগালাজ করেন। তাঁর সঙ্গে অশালীন আচরণ করা হল বলেও অভিযোগ। পরে জেলা নির্বাচনী আধিকারিকের কাছে গিয়ে পোলিং এজেন্টের বিরুদ্ধে অভিযোগ জানান নিরুপমা সিংহ।  

ভোটের আগের রাতে টাকা বিলির অভিযোগ উঠল ফাঁসিদেওয়া ব্লকের বিধাননগরের এক ও দুই পঞ্চায়েতে। শাসক দলের বিরুদ্ধে গাড়ি নিয়ে কাপড়, চাল ও টাকা বিলির অভিযোগ করেছে সিপিএম ও বিজেপি। অভিযোগ নির্বাচন আধিকারিকদের কাছে বিষয়টি জানানোর চেষ্টা করা হলেও বন্ধ ছিল তাঁদের ফোন।

বিধানসভা নির্বাচনের আগে চলছে ভোটযুদ্ধে শক্তিপরীক্ষা। ভোটের অধিকার রক্ষা করতে গেলে মানুষকে ঐক্যবদ্ধভাবে লড়তে হবে। বলে মন্তব্য করলেন শিলিগুড়ি পুরসভার মেয়র অশোক ভট্টাচার্য।

.