ভদ্রক-হাওড়া ফাস্ট প্যাসেঞ্জারে বেপরোয়া লুঠপাট সশস্ত্র ডাকাতদলের

ফের চলন্ত ট্রেনে দুষ্কৃতী দাপট। এবার ভদ্রক হাওড়া ফাস্ট প্যাসেঞ্জারে বেপরোয়া লুঠপাট সশস্ত্র ডাকাতদলের। ভোরে পশ্চিম মেদিনীপুরের বেলদার কাছে  রিভলভার ভোজালি, বাঁশ রড নিয়ে কামরায় উঠে পড়ে সাত আটজন দুষ্কৃতীর একটি দল। এরপর কামরায় থাকা ব্যবসায়ীর ওপর চড়াও হয় তাঁরা। ব্যবসায়ী পরেশ পালের সঙ্গে থাকা লক্ষ লক্ষ টাকা নিয়ে চম্পট দেয় ডাকাতরা।

Updated By: May 17, 2016, 06:33 PM IST
ভদ্রক-হাওড়া ফাস্ট প্যাসেঞ্জারে বেপরোয়া লুঠপাট সশস্ত্র ডাকাতদলের

ওয়েব ডেস্ক: ফের চলন্ত ট্রেনে দুষ্কৃতী দাপট। এবার ভদ্রক হাওড়া ফাস্ট প্যাসেঞ্জারে বেপরোয়া লুঠপাট সশস্ত্র ডাকাতদলের। ভোরে পশ্চিম মেদিনীপুরের বেলদার কাছে  রিভলভার ভোজালি, বাঁশ রড নিয়ে কামরায় উঠে পড়ে সাত আটজন দুষ্কৃতীর একটি দল। এরপর কামরায় থাকা ব্যবসায়ীর ওপর চড়াও হয় তাঁরা। ব্যবসায়ী পরেশ পালের সঙ্গে থাকা লক্ষ লক্ষ টাকা নিয়ে চম্পট দেয় ডাকাতরা।

কামরা ছাড়ার আগে আক্রান্ত ব্যবসায়ীকে বাথরুমে বন্ধ করে দেওয়া হয় বলেও অভিযোগ। পরে নারায়ণগড় স্টেশনে তাঁকে জখম অবস্থায় উদ্ধার করে জিআরপি। ব্যবসায়ীর অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিস। তবে পরেশবাবু যে এত টাকা নিয়ে মহাজনকে দিতে যাচ্ছিলেন, সেই খবর আগে থেকেই ডাকাতদের কাছে ছিল কিনা, তদন্ত করে দেখছে পুলিস।

.