রায়গঞ্জ কলেজে আবার অধ্যক্ষ নিগ্রহ

ফের রায়গঞ্জ কলেজে অধ্যক্ষ নিগ্রহের ঘটনা ঘটল। অভিযোগ কলেজেরই অশিক্ষক কর্মীদের বিরুদ্ধে। বৃহস্পতিবার কর্মীদের কর্মবিরতি তুলতে গেলে কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শত্রুঘ্ন সিং নিগৃহীত হন বলে অভিযোগ। অশিক্ষক কর্মীদের পাল্টা দাবি, বুধবার ভর্তি সংক্রান্ত একটি বৈঠকে তাঁদের সঙ্গে দুর্ব্যবহার করেন ভারপ্রাপ্ত অধ্যক্ষ।

Updated By: Jun 7, 2012, 04:06 PM IST

ফের রায়গঞ্জ কলেজে অধ্যক্ষ নিগ্রহের ঘটনা ঘটল। অভিযোগ কলেজেরই অশিক্ষক কর্মীদের বিরুদ্ধে। বৃহস্পতিবার কর্মীদের কর্মবিরতি তুলতে গেলে কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শত্রুঘ্ন সিং নিগৃহীত হন বলে অভিযোগ। অশিক্ষক কর্মীদের পাল্টা দাবি, বুধবার ভর্তি সংক্রান্ত একটি বৈঠকে তাঁদের সঙ্গে দুর্ব্যবহার করেন ভারপ্রাপ্ত অধ্যক্ষ। অশিক্ষক কর্মীদের এ নিয়ে একটি স্মারকলিপিও দেন তাঁকে। এরপর কলেজের অশিক্ষক কর্মীদের আজ সকাল দশটার মধ্যে কলেজে হাজির হতে নোটিস দেন ভারপ্রাপ্ত অধ্যক্ষ। কিন্তু সেই নোটিসের কথা কর্মী সংগঠনের নেতা বা অশিক্ষক কর্মীদের জানানো হয়নি বলে অভিযোগ।
বৃহস্পতিবার বিষয়টি জানাতে গেলে, ভারপ্রাপ্ত অধ্যক্ষ তাঁদের ধাক্কা দিয়ে চলে যান বলে অভিযোগ। ভারপ্রাপ্ত অধ্যক্ষ শত্রুঘ্ন সিং এবং কর্মী সংগঠনের নেতা তপন নাথ দুজনেই হাসপাতালে ভর্তি হন। কলেজের ছাত্র সংগঠনের দাবি, ভারপ্রাপ্ত অধ্যক্ষ এবং কর্মী সংগঠনের নেতা, এ দুজনই তৃণমূলের নেতা। কলেজের দখল রাখাকে কেন্দ্র করেই এই ঘটনা বলে জানিয়েছেন ছাত্র সংসদের কর্মীরা।

.