কাল রায়গঞ্জে ভিএইচপি-এর সভায় আসছেন না প্রবীণ তোগাড়িয়া

কাল রায়গঞ্জে আসছেন না VHP নেতা প্রবীণ তোগাড়িয়া। সেইসঙ্গে রায়গঞ্জের সভাস্থল বদল করছে VHP নেতৃত্ব। তোগাড়িয়ার সফরে সরকারি নিষেধাজ্ঞাকে চ্যালেঞ্জ করে  আদালতে মামলা করেছে VHP। কিন্তু, সেই মামলার শুনানির আগেই, কাল সভার দিন ঠিক থাকায় তোগাড়িয়ার রাজ্যে আসা নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছিল। শেষপর্যন্ত VHP নেতৃত্বের তরফে জানিয়ে দেওয়া হয়েছে, আইন ভাঙবেন না তাঁরা। সেজন্যই আগামিকাল রায়গঞ্জের সভায় আসছেন না প্রবীণ তোগাড়িয়া।

Updated By: Apr 4, 2015, 08:49 PM IST
কাল রায়গঞ্জে ভিএইচপি-এর সভায় আসছেন না প্রবীণ তোগাড়িয়া

ব্যুরো: কাল রায়গঞ্জে আসছেন না VHP নেতা প্রবীণ তোগাড়িয়া। সেইসঙ্গে রায়গঞ্জের সভাস্থল বদল করছে VHP নেতৃত্ব। তোগাড়িয়ার সফরে সরকারি নিষেধাজ্ঞাকে চ্যালেঞ্জ করে  আদালতে মামলা করেছে VHP। কিন্তু, সেই মামলার শুনানির আগেই, কাল সভার দিন ঠিক থাকায় তোগাড়িয়ার রাজ্যে আসা নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছিল। শেষপর্যন্ত VHP নেতৃত্বের তরফে জানিয়ে দেওয়া হয়েছে, আইন ভাঙবেন না তাঁরা। সেজন্যই আগামিকাল রায়গঞ্জের সভায় আসছেন না প্রবীণ তোগাড়িয়া।

একইসঙ্গে মার্চেন্ট  ক্লাব ময়দান চত্বরে ১৪৪ ধারা জারি থাকায় সভা স্থল বদল করছে VHP। তবে, মার্চেন্ট ক্লাবের বদলে কোথায় সভা করা হবে সেবিষয়ে এখনও কিছু জানায়নি VHP নেতৃত্ব।

.