ময়ুরেশ্বরে পিঠ বাঁচাতে পিঠটান দিল পুলিস

মারমুখী জনতার থেকে পিঠ বাঁচাতে পিঠটান দিল পুলিস। বীরভূমের ময়ূরেশ্বরে থানা ছেড়ে পুলিসকর্মীরা আশ্রয় নিলেন ব্যারাকে। থানা তছনছ করে মারমুখী জনতা। ভাঙচুর, আগুন কিছুই বাদ গেল না।

Updated By: Jan 15, 2016, 07:21 PM IST
ময়ুরেশ্বরে পিঠ বাঁচাতে পিঠটান দিল পুলিস

ওয়েব ডেস্ক: মারমুখী জনতার থেকে পিঠ বাঁচাতে পিঠটান দিল পুলিস। বীরভূমের ময়ূরেশ্বরে থানা ছেড়ে পুলিসকর্মীরা আশ্রয় নিলেন ব্যারাকে। থানা তছনছ করে মারমুখী জনতা। ভাঙচুর, আগুন কিছুই বাদ গেল না।

মাঝাইপাড়ায় পথচারীকে পিষে দেয় ডাম্পার। একটি মৃত্যুকে কেন্দ্র করে ছড়ায় আগুন। পথ অবরোধ করে উত্তেজিত জনতা। অবরোধ তুলতে গিয়ে আক্রান্ত হন ময়ূরেশ্বর থানার কর্মীরা। পুলিস ভ্যান জ্বালিয়ে দেয় জনতা। রাস্তার অশান্তি রেশ আছড়ে পড়ল থানায়। এবার ময়ূরেশ্বর থানায় ভেঙে পড়ল উন্মত্ত জনতার স্রোত। ভাঙচুর, পুলিসের গাড়িতে আগুন। প্রাণ বাঁচাতে পালালেন কর্মীরা। ময়ূরেশ্বর থানা পুনর্দখলে সিউড়ি থানা থেকে বড় পুলিস বাহিনী যায়। লাঠিচার্জ করে ছত্রভঙ্গ করা হয় উত্তেজিত জনতাকে। তারপর থানায় ফেরেন পুলিসকর্মীরা।

মাওবাদীদের ভয় দীর্ঘদিন পুলিসশূন্য ছিল জঙ্গলমহলের লালগড় থানা। নন্দীগ্রামেও অশান্ত পরিস্থিতি ছিল কয়েকমাস। কিন্তু, জনতার বিক্ষোভে  থানা ছেড়ে পুলিস পালাচ্ছে এমন নজির আগে দেখেননি রাজ্যবাসী। সেই অভাবও পুষিয়ে দিল  ময়ূরেশ্বর ।

.