নববিবাহিতাকে ধর্ষণের অভিযোগে ১০ দিনের পুলিস হেফাজত

আলিপুরদুয়ারের ফালাকাটায় নববিবাহিতাকে গণধর্ষণের ঘটনায় ধৃতদের দশদিনের পুলিস হেফাজতের নির্দেশ দিল আদালত। আজ ধৃত মানিক দাস এবং অমল দাসকে আলিপুরদুয়ার মহকুমা আদালতে তোলা হয়। পুলিসের দাবি, জেরায় ধৃত দুজন নিজেদের অপরাধ কবুল করেছে।

Updated By: Jul 3, 2012, 10:40 PM IST

আলিপুরদুয়ারের ফালাকাটায় নববিবাহিতাকে গণধর্ষণের ঘটনায় ধৃতদের দশদিনের পুলিস হেফাজতের নির্দেশ দিল আদালত। আজ ধৃত মানিক দাস এবং অমল দাসকে আলিপুরদুয়ার মহকুমা আদালতে তোলা হয়। পুলিসের দাবি, জেরায় ধৃত দুজন নিজেদের অপরাধ কবুল করেছে। পলাতক তিনজনের সন্ধানে জোরদার তল্লাসি চলছে বলে জানিয়েছে পুলিস। গতকাল স্বামীর সঙ্গে আলিপুরদুয়ারের দক্ষিণ খয়েরবাড়ি টাইগার রেসকিউ সেন্টারে বেড়াতে গিয়েছিলেন এক মহিলা। সেখানে পাঁচজন মিলে ওই মহিলাকে গণধর্ষণ করে। ফালাকাটা থানায় অভিযোগ দায়ের হলে রাতেই তল্লাসি চালিয়ে দুজনকে গ্রেফতার করে পুলিস। 
রাতেই ফালাকাটা থানায় ৫ যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। পুলিসই মহিলাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। বীরপাড়া স্টেট জেনারেল হাসপাতালে মহিলার প্রাথমিক চিকিত্‍সা করা হয়। অভিযুক্তদের খোঁজে তল্লাসি শুরু করে পুলিস। আলিপুরদুয়ারের অতিরিক্ত পুলিস সুপার নিজে থানায় গিয়ে তদন্তের কাজ খতিয়ে দেখেন। ঘটনাস্থলের কাছ থেকে অন্যতম অভিযুক্ত বিপ্লব দাস ওরফে মানিককে গ্রেফতার করাহয়। তাঁর বাড়ি ফালাকাটার পাঁচমাইলে। তাঁকে জেরা করে বাকিদের সম্পর্কে খোঁজখবর নেয় পুলিস। গভীর রাতে ফালাটাকা স্টেশন থেকে অমল দাস নামে আরও এক অভিযুক্তকে গ্রেফতার করা হয়। সে ট্রেনে করে পালানোর চেষ্টা করছিল বলে পুলিস সূত্রে খবর। ধৃতদের ফালাকাটা থানায় নিয়ে যাওয়া হয়েছে। অন্য দুষ্কৃতীদের খোঁজে রাতভর তল্লাসি চালায় পুলিস।

.