রানাঘাটে সন্ন্যাসিনী ধর্ষণকাণ্ডের মূল অভিযুক্ত নজুকে শিয়ালদা থেকে গ্রেফতার

রানাঘাটে সন্ন্যাসিনী ধর্ষণকাণ্ডের মূল অভিযুক্ত নজরুল ওরফে নজুকে গ্রেফতার গ্রেফতার করল পুলিস। বাংলাদেশের নাগরিক নজরুলকে গতকাল রাতে সিআইডি অফিসাররা শিয়ালদা থেকে পাকড়াও করেন। রানাঘাটকাণ্ডে অভিযুক্তদের বয়ান অনুযায়ী, নজরুলই সেদিন রাতে ওই সন্ন্যাসিনীকে  ধর্ষণ করে। ঘটনার মূল চক্রী মিলন সরকারকে আগেই গ্রেফতার করেছে পুলিস। মিলনের দলেরই অন্যতম সদস্য এই নজরুল। তাকে গ্রেফতারের ফলে ওই ঘটনায় ধৃতের সংখ্যা দাঁড়াল ছয়।

Updated By: Jun 18, 2015, 11:33 AM IST
রানাঘাটে সন্ন্যাসিনী ধর্ষণকাণ্ডের মূল অভিযুক্ত নজুকে শিয়ালদা থেকে গ্রেফতার

ওয়েব ডেস্ক: রানাঘাটে সন্ন্যাসিনী ধর্ষণকাণ্ডের মূল অভিযুক্ত নজরুল ওরফে নজুকে গ্রেফতার গ্রেফতার করল পুলিস। বাংলাদেশের নাগরিক নজরুলকে গতকাল রাতে সিআইডি অফিসাররা শিয়ালদা থেকে পাকড়াও করেন। রানাঘাটকাণ্ডে অভিযুক্তদের বয়ান অনুযায়ী, নজরুলই সেদিন রাতে ওই সন্ন্যাসিনীকে  ধর্ষণ করে। ঘটনার মূল চক্রী মিলন সরকারকে আগেই গ্রেফতার করেছে পুলিস। মিলনের দলেরই অন্যতম সদস্য এই নজরুল। তাকে গ্রেফতারের ফলে ওই ঘটনায় ধৃতের সংখ্যা দাঁড়াল ছয়।

১৪ মার্চ রাতে কলকাতা থেকে ৮০ কিলোমিটার দূরে রানাঘাটের জেসাস অ্যান্ড মেরি কনভেন্টে পৈশাচিক যৌন নির্যাতনের শিকার হন ৭২ বছরের এক সন্ন্যাসিনী।

কনভেন্টটির সিসিটিভি ফুটেজে এই ঘটনার সঙ্গে জড়িত সন্দেহভাজনের ছবি প্রকাশিত হওয়ার পর শুধু এ রাজ্যই জয়, প্রতিবাদ, বিক্ষোভ ছড়িয়ে পড়ে সারা দেশেই। অবিলম্বে, দুষ্কৃতীদের শনাক্ত করে শাস্তির দাবি ওঠে।

এই দুষ্কৃতী দলটি বৃদ্ধা সন্ন্যাসিনীকে গণধর্ষণের সঙ্গেই ১২ লক্ষ টাকা লুঠ করেছিল।

 

.