নোদাখালিতে বিষমদ কাণ্ডে মৃতের সংখ্যা আরও বাড়ল

নোদাখালিতে বিষমদ কাণ্ডে মৃতের সংখ্যা আরও বাড়ল। আজ সকালে আরও একজনের মৃত্যু হয়েছে। এই নিয়ে মারা গেলেন মোট ছ জন। হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় ভর্তি পনের জন। গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত মদ বিক্রেতা মুজিবর রহমানকে। এদিকে উত্তেজিত জনতা মুজিবরের বাড়ি ও মদের ঠেকে ভাঙচুর চালায়, আগুন ধরিয়ে দেয়।

Updated By: Jan 6, 2017, 03:51 PM IST
নোদাখালিতে বিষমদ কাণ্ডে মৃতের সংখ্যা আরও বাড়ল

ওয়েব ডেস্ক: নোদাখালিতে বিষমদ কাণ্ডে মৃতের সংখ্যা আরও বাড়ল। আজ সকালে আরও একজনের মৃত্যু হয়েছে। এই নিয়ে মারা গেলেন মোট ছ জন। হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় ভর্তি পনের জন। গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত মদ বিক্রেতা মুজিবর রহমানকে। এদিকে উত্তেজিত জনতা মুজিবরের বাড়ি ও মদের ঠেকে ভাঙচুর চালায়, আগুন ধরিয়ে দেয়।

বর্ধমানের গলসির পর বিষ মদের করাল ছায়া দক্ষিণ চব্বিশ পরগনার নোদাখালিতে। গলসিতে মৃত্যু হয়েছিল আট জনের। নোদাখালিতে শুক্রবার দুপুর পর্যন্ত মারা গেছেন ছ জন। হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় ভর্তি আরও অনেকে। সকালে মারা যান সাদিক আলি শেখ নামে এক ব্যক্তি।

আরও পড়ুন অ্যাপেল আইফোন ৬ কিনুন মাত্র ৯ হাজার ৯৯৯ টাকায়!

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, নোদাখালি থানার কাশীপুর-আলমপুর এলাকায় রমরমিয়ে চোলাই ঠেক চললেও পুলিস-প্রশাসন অবৈধ কারবার বন্ধে কোনও ব্যবস্থা নেয়নি।

প্রতিবাদে বিক্ষোভে ফেটে পড়েন স্থানীয় বাসিন্দারা। উত্তেজিত জনতা অভিযুক্ত মুজিবর রহমানের চোলাই ঠেকে ভাঙচুর চালায়। আগুন লাগিয়ে দেয় বিভিন্ন ঠেকে। ভাঙচুর চালানো হয় মুজিবরের বাড়িতে।  এর আগেই  রাতে মুজিবরকে আটক করে পুলিস।

আরও পড়ুন কিডনিতে পাথর হওয়ার কারণগুলো জেনে নিন

.