চলছে বহরমপুর মেলা, জমজমাট উত্‍সব, আগে মেলা, পরে খেলা

ক্রিকেট কোচিং ক্যাম্পই হোক বা ফুটবলের কোচিং। সবই হয় বহরমপুরের ফ্রেন্ডস ইউনিয়ন ক্লাবের মাঠে। থুড়ি, হত দুমাস আগেও। এখন মাঠ দেখলে অবশ্য চেনাই যায় না। অন্তত খেলার মাঠ বলে তো নয়ই। টানা দুমাস ধরে এখানে চলছে বহরমপুর মেলা। জমজমাট উত্‍সব। তবে ঠাঁই নেই সেই মানুষগুলির যাঁরা এখানে খেলাধূলার উন্নয়নের চিন্তায় দিনরাত এক করেন। যে খুদেরা এখানে সৌরভ-সচিন-কোহলি বা মেসি-রোনাল্ডো হওয়ার স্বপ্নে বুঁদ হয়ে থাকত, আজ তারাই ব্রাত্য। কেন? কারণ খেলার মাঠ ছাড়া মেলা আর হবে কোথায়!

Updated By: Mar 28, 2017, 09:34 AM IST
 চলছে বহরমপুর মেলা, জমজমাট উত্‍সব, আগে মেলা, পরে খেলা

ওয়েব ডেস্ক: ক্রিকেট কোচিং ক্যাম্পই হোক বা ফুটবলের কোচিং। সবই হয় বহরমপুরের ফ্রেন্ডস ইউনিয়ন ক্লাবের মাঠে। থুড়ি, হত দুমাস আগেও। এখন মাঠ দেখলে অবশ্য চেনাই যায় না। অন্তত খেলার মাঠ বলে তো নয়ই। টানা দুমাস ধরে এখানে চলছে বহরমপুর মেলা। জমজমাট উত্‍সব। তবে ঠাঁই নেই সেই মানুষগুলির যাঁরা এখানে খেলাধূলার উন্নয়নের চিন্তায় দিনরাত এক করেন। যে খুদেরা এখানে সৌরভ-সচিন-কোহলি বা মেসি-রোনাল্ডো হওয়ার স্বপ্নে বুঁদ হয়ে থাকত, আজ তারাই ব্রাত্য। কেন? কারণ খেলার মাঠ ছাড়া মেলা আর হবে কোথায়!

আরও পড়ুন কদর হারিয়েছে বাঁকুড়ার পট শিল্প, পট চিত্র আর বিকোয় না

খেলাধূলা জলে যাচ্ছে, যাক। পরোয়া নেই। আগে মেলা, পরে খেলা। এই নীতির শিকার উঠতি খেলোয়াড়রা। বাধ্য হয়ে কিছুদূরে বহরমপুর স্টেডিয়ামে চলে গিয়ে প্র্যাকটিস করছেন অনেকে। কিন্তু সবার পক্ষে তা সম্ভব হচ্ছে না। নাম কা ওয়াস্তে চলে প্র্যাকটিস।

আরও পড়ুন  সবে মার্চ, এখন থেকেই জলে টান পড়েছে বাঁকুড়ায়

.