৩১ মের আগে বীরভূমে বিজয় মিছিল নয়, রাজি বাম-কংগ্রেস-বিজেপি, প্রশাসনের প্রস্তাব এখনও মানেনি তৃণমূল

৩১ মের আগে বিজয় মিছিল নয়। রাজনৈতিক দলগুলির কাছে আর্জি জানাল বীরভূম জেলা প্রশাসন। ভোটের ফলের পর অশান্তি রুখতেই প্রশাসনের এই  তত্পরতা।  প্রশাসনের আর্জি অন্য দল মেনে নিলেও সিদ্ধান্ত জানাতে পারল না  তৃণমূল।  

Updated By: May 12, 2016, 10:35 PM IST
৩১ মের আগে বীরভূমে বিজয় মিছিল নয়, রাজি বাম-কংগ্রেস-বিজেপি, প্রশাসনের প্রস্তাব এখনও মানেনি তৃণমূল

ওয়েব ডেস্ক: ৩১ মের আগে বিজয় মিছিল নয়। রাজনৈতিক দলগুলির কাছে আর্জি জানাল বীরভূম জেলা প্রশাসন। ভোটের ফলের পর অশান্তি রুখতেই প্রশাসনের এই  তত্পরতা।  প্রশাসনের আর্জি অন্য দল মেনে নিলেও সিদ্ধান্ত জানাতে পারল না  তৃণমূল।  

কখনও মাখড়া-চৌমণ্ডলপুর। কখনও আবার নানুর , পাপুড়ি।  রাজনৈতিক অশান্তিতে বারবার আগুন জ্বলেছে লালমাটির দেশে। ভোটের পরেও রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত হয়েছে বীরভূমের পাড়ুই। রাজনৈতিক হিংসার অভিযোগ উঠছে হাসনেও। ভোটের ফল বের হওয়ার পর যাতে নতুন করে অশান্তির আগুন না ছড়ায়, তার জন্য এখন থেকেই তত্পর প্রশাসন।
বৃহস্পতিবার রাজনৈতিক দলগুলির সঙ্গে এ নিয়ে বৈঠকে বসেন জেলা শাসক পি মোহন গান্ধী। রাজনৈতিক দলগুলিকে প্রস্তাব দেওয়া হয় ১৯শে মে থেকে ৩১শে মে পর্যন্ত বিজয় মিছিল না করতে।

বাম-কংগ্রেস-বিজেপির মতো রাজনৈতিক দলগুলি এই প্রস্তাব মেনে নেয়। অন্যদলগুলি মেনে নিলেও এখনই প্রস্তাব মানেনি তৃণমূল কংগ্রেস। জানানো হয়েছে, রাজ্য নেতৃত্বের সঙ্গে কথা বলেই বিষয়টি চূড়ান্ত করবেন তাঁরা।

তৃণমূল সিদ্ধান্ত ঝুলিয়ে রাখায়  এখনই দুশ্চিন্তা কাটছে না প্রশাসনের।

.