বর্ধমান কাণ্ডে অভিযুক্ত হাসেম মোল্লার বাড়িতে তল্লাসি চালাল এনআইএ

বর্ধমানকাণ্ডের অন্যতম অভিযুক্ত হাসেম মোল্লার বাড়িতে বুধবার তল্লাসি চালায় এনআইএ। স্থানীয় পুলিসকে সঙ্গে নিয়ে বিকেলে বর্ধমান ও নদিয়া জেলার সীমানা সংলগ্ন পূর্বস্থলীর খড়দণ্ডপাড়ায় হাজির হয় কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার একটি দল। নেতৃত্বে ছিলেন ডিআইজি অপূর্ব আগুন। হাসেম মোল্লার বাড়িতে ঢোকার আগে তাঁরা কথা বলেন তাঁর প্রতিবেশী ও স্থানীয় হাতুড়ে ডাক্তার আবদুল্লা মোল্লার সঙ্গে। এরপর তাঁরা যান হাসেম মোল্লার বাড়িতে। প্রায় দেড়ঘণ্টা ধরে তল্লাসি চলে। কথা বলেন তাঁর স্ত্রী ও মায়ের সঙ্গে।

Updated By: Oct 16, 2014, 09:19 AM IST
বর্ধমান কাণ্ডে অভিযুক্ত হাসেম মোল্লার বাড়িতে তল্লাসি চালাল এনআইএ

ব্যুরো: বর্ধমানকাণ্ডের অন্যতম অভিযুক্ত হাসেম মোল্লার বাড়িতে বুধবার তল্লাসি চালায় এনআইএ। স্থানীয় পুলিসকে সঙ্গে নিয়ে বিকেলে বর্ধমান ও নদিয়া জেলার সীমানা সংলগ্ন পূর্বস্থলীর খড়দণ্ডপাড়ায় হাজির হয় কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার একটি দল। নেতৃত্বে ছিলেন ডিআইজি অপূর্ব আগুন। হাসেম মোল্লার বাড়িতে ঢোকার আগে তাঁরা কথা বলেন তাঁর প্রতিবেশী ও স্থানীয় হাতুড়ে ডাক্তার আবদুল্লা মোল্লার সঙ্গে। এরপর তাঁরা যান হাসেম মোল্লার বাড়িতে। প্রায় দেড়ঘণ্টা ধরে তল্লাসি চলে। কথা বলেন তাঁর স্ত্রী ও মায়ের সঙ্গে।

সেখান থেকে তদন্তকারীরা যান হাসেম মোল্লার জুতোর দোকানে। দীর্ঘক্ষণ ধরে তল্লাসি চালানোর পর উদ্ধার হয় একটি গ্রামীন ব্যাঙ্কের পাশবই, দুটি মোবাইলের সিমকার্ড ও একটি এটিএম কার্ড। এছাড়াও কিছু কাগজপত্র বাজেয়াপ্ত করেন গোয়েন্দারা। তবে হাসেম মোল্লার বাড়ি থেকে অবশ্য কিছুই মেলেনি বলে জানান তাঁর স্ত্রী। তিনি বলেন যে এনআইএর তদন্তকারীরা বার বার তাঁদের কাছে ঘটনায় অন্যতম অভিযুক্ত, পলাতক কুলসোনা গ্রামে আবদুল গাজীর সম্পর্কে জানতে চাইছিলেন। এব্যপারে তাঁদের উপযুক্ত তথ্য দিয়ে সাহায্য করলে হাসেম মোল্লার পরিবারকে আর্থিক পুরস্কার ও তাঁর স্বামীর সাজার মেয়াদ কমানোরও আশ্বাস দিয়েছেন তদন্তকারীরা। এমনটাই দাবি করেছেন হাসেম মোল্লার স্ত্রী।

.