দক্ষিণ ২৪ পরগনার ঢোলাহাটে তৃণমূল অঞ্চল সভাপতিকে খুন, গ্রেফতার ৩

দক্ষিণ ২৪ পরগনার ঢোলাহাটে তৃণমূল অঞ্চল সভাপতিকে খুনের ঘটনায় ৩জনকে গ্রেফতার করল পুলিস। ধৃত আজিমুদ্দিন পেয়াদা, সঞ্জীবন সর্দার ও মুনসেফ হালদার কাকদ্বীপ পঞ্চায়েত সমিতির সিপিএম সদস্য। তাদের বিরুদ্ধে খুন সহ একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিস। ধৃতদের আজ আদালতে পেশ করা হবে। বুধবার রাতে মিটিং সেরে বাড়ি ফেরার পথে আক্রান্ত হন তৃণমূলের অঞ্চল সভাপতি আবুজাহার মোল্লা। বোমার আঘাতে গুরুতর জখম আবুজাহার মোল্লাকে হাসপাতালে নিয়ে গেলে সেখানেই মৃত্যু হয় তাঁর। এই ঘটনায় গুরুতর জখম হন আরও ২জন।

Updated By: Mar 25, 2016, 08:40 PM IST
দক্ষিণ ২৪ পরগনার ঢোলাহাটে তৃণমূল অঞ্চল সভাপতিকে খুন, গ্রেফতার ৩

ওয়েব ডেস্ক: দক্ষিণ ২৪ পরগনার ঢোলাহাটে তৃণমূল অঞ্চল সভাপতিকে খুনের ঘটনায় ৩জনকে গ্রেফতার করল পুলিস। ধৃত আজিমুদ্দিন পেয়াদা, সঞ্জীবন সর্দার ও মুনসেফ হালদার কাকদ্বীপ পঞ্চায়েত সমিতির সিপিএম সদস্য। তাদের বিরুদ্ধে খুন সহ একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিস। ধৃতদের আজ আদালতে পেশ করা হবে। বুধবার রাতে মিটিং সেরে বাড়ি ফেরার পথে আক্রান্ত হন তৃণমূলের অঞ্চল সভাপতি আবুজাহার মোল্লা। বোমার আঘাতে গুরুতর জখম আবুজাহার মোল্লাকে হাসপাতালে নিয়ে গেলে সেখানেই মৃত্যু হয় তাঁর। এই ঘটনায় গুরুতর জখম হন আরও ২জন।

ভোটের আর মাত্র ১০ দিন। ক্রমশ চড়ছে রাজনৈতিক উত্তাপের পারদ। এই পরিস্থিতিতেই তৃণমূল নেতা খুনের জেরে নতুন করে উত্তপ্ত দক্ষিণ ২৪ পরগনা। রাতে ঢোলাহাটে মিটিং সেরে ফেরার পথে আক্রান্ত হন তৃণমূল অঞ্চল সভাপতি। আবুজাহার মোল্লাকে লক্ষ্য করে অবাধে বোমাবাজি চালায় কয়েকজন দুষ্কৃতী। দাবি প্রত্যক্ষদর্শীদের। তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষরক্ষা হয়নি। হামলার জেরে মৃত্যু হয়েছে আবুজাহার মোল্লার। গুরুতর জখম আরও দুই। তবে ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিস। বোমাবাজির পর অবাধেই চম্পট দেয় দুষ্কৃতীরা। হামলাকারীদের খোঁজে ইতিমধ্যেই তল্লাসি শুরু করেছে পুলিস।

.