রাজ্যজুড়ে একের পর এক খুন-জখম

রাজ্যজুড়ে একের পর এক খুন-জখম। নদিয়ায় গুলি করে, কুপিয়ে খুন করা হল এক সিপিএম নেতাকে। কালনা-বর্ধমান রুটে বিদ্ধপাড়া থেকে আজ উদ্ধার হয় দুই ছাত্রের ক্ষতবিক্ষত দেহ। শিলিগুড়িতেও উদ্ধার হয়েছে জোড়া দেহ। বাঁকুড়া, বীরভূম, হাওড়াতেও খুন। অপরাধের তালিকা দীর্ঘ।

Updated By: Dec 1, 2015, 10:06 PM IST
 রাজ্যজুড়ে একের পর এক খুন-জখম

ওয়েব ডেস্ক: রাজ্যজুড়ে একের পর এক খুন-জখম। নদিয়ায় গুলি করে, কুপিয়ে খুন করা হল এক সিপিএম নেতাকে। কালনা-বর্ধমান রুটে বিদ্ধপাড়া থেকে আজ উদ্ধার হয় দুই ছাত্রের ক্ষতবিক্ষত দেহ। শিলিগুড়িতেও উদ্ধার হয়েছে জোড়া দেহ। বাঁকুড়া, বীরভূম, হাওড়াতেও খুন। অপরাধের তালিকা দীর্ঘ।
নদিয়ার তেহট্টের মৃগি গ্রামে সিপিএম নেতা রফিক মণ্ডল খুন। চায়ের দোকানে তর্কাতর্কি  থেকে শুরু। অভিযোগ, এরপরই তাড়া করে রফিককে গুলি করে দুষ্কৃতীরা। প্রাণ বাঁচাতে একটি বাড়ির ভিতর ঢুকে পড়লেও, রক্ষা পাননি তিনি। পরে মৃত্যু নিশ্চিত করতে কোপানোও হয় তাঁকে। ঘটনাস্থলেই মৃত্যু হয়।  
মৃতের স্ত্রী স্থানীয় ছিটকা গ্রাম পঞ্চায়েতের সদস্য। খুনের পিছনে তৃণমূলের হাত রয়েছে। দাবি পরিবারের। যদিও শাসক দল এ অভিযোগ উড়িয়ে দিয়েছে।
ঘোষপুকুরের আমবাড়ি বর্ডার থেকে ঘরের মধ্যে থেকেই উদ্ধার দম্পতির দেহ। রাজা কর্মকার ও তাঁর স্ত্রী আগাথাকে কুপিয়ে খুন করা হয়। কিন্তু খুনের মোটিভ কী, কারা জড়িত এই সমস্ত সূত্র এখনও অধরা। জোড়া দেহ মিলল কালনাতেও। কালনা-বর্ধমান রুটের বিদ্ধপাড়া থেকে দুই ছাত্রের ক্ষতবিক্ষত দেহ উদ্ধার করেছে পুলিস। পরিবারের অভিযোগ,এটি খুন। পুলিস অবশ্য দাবি করেছে, মৃত্যু হয়েছে পথ দুর্ঘটনায়। দোষীদের শাস্তির দাবিতে এদিন বুলবুলিতলা পুলিস ফাঁড়ি ঘেরাও করেন গ্রামবাসীরা। পরে কালনা-বর্ধমান রাস্তা অবরোধও হয়।
ধাবার মালিককে খুন করে ষাট নম্বর জাতীয় সড়কের পাশে একটি গাছে ঝুলিয়ে দিল খুনিরা। এ ঘটনা বীরভূমের নলহাটির পানাগড়-মোরগ্রামের। নিরাপত্তার দাবিতে পথ অবরোধ করেন স্থানীয় হোটেল ব্যবসায়ীরা। ফুল তুলতে বেরিয়ে বাঁকুড়ার সদর থানা এলাকায় খুন হয়ে গেলেন এক মহিলা। স্টেশন লাগোয়া আরপিএফের  পরিত্যক্ত আবাসনের পাশ থেকে কল্যাণী মণ্ডল নামে ওই মহিলার দেহ উদ্ধার হয়। খুনের কারণ নিয়ে ধন্ধে পুলিস।
নিশ্চিন্দায় পারিবারিক বিবাদের জেরে মহিলা খুন। অভিযোগ, জড়িত শ্বশুরবাড়ির লোকরাই।

.