মহিলাকে কুপ্রস্তাব, প্রতিবাদ জানাতে গিয়ে আক্রান্ত মহিলার স্বামী ও শ্বশুর!

মহিলাকে কুপ্রস্তাব। প্রতিবাদ জানাতে গিয়ে আক্রান্ত মহিলার স্বামী ও শ্বশুর। মালদার নলডুবির ঘটনা। মহিলার অভিযোগ পুকুরে জল আনতে যাওয়ার সময় এলাকার বাসিন্দা শিবু ঘোষ ও তার ছয় সঙ্গী তাকে উদ্দেশ্য করে অশালীন মন্তব্য করে।  কুপ্রস্তাবও দেওয়া হয় তাঁকে। বাড়িতে গোটা ঘটনা জানান মহিলা। এরপরেই শিবু ঘোষ সহ ছয়জনের বিরুদ্ধে পুলিসে অভিযোগ দায়েরের হুঁশিয়ারি দেন মহিলার স্বামী। অভিযোগ, তাতেই ক্ষিপ্ত হয়ে ওঠে শিবু ঘোষের দলবল।

Updated By: Jul 18, 2016, 02:19 PM IST
মহিলাকে কুপ্রস্তাব, প্রতিবাদ জানাতে গিয়ে আক্রান্ত মহিলার স্বামী ও শ্বশুর!

ওয়েব ডেস্ক: মহিলাকে কুপ্রস্তাব। প্রতিবাদ জানাতে গিয়ে আক্রান্ত মহিলার স্বামী ও শ্বশুর। মালদার নলডুবির ঘটনা। মহিলার অভিযোগ পুকুরে জল আনতে যাওয়ার সময় এলাকার বাসিন্দা শিবু ঘোষ ও তার ছয় সঙ্গী তাকে উদ্দেশ্য করে অশালীন মন্তব্য করে।  কুপ্রস্তাবও দেওয়া হয় তাঁকে। বাড়িতে গোটা ঘটনা জানান মহিলা। এরপরেই শিবু ঘোষ সহ ছয়জনের বিরুদ্ধে পুলিসে অভিযোগ দায়েরের হুঁশিয়ারি দেন মহিলার স্বামী। অভিযোগ, তাতেই ক্ষিপ্ত হয়ে ওঠে শিবু ঘোষের দলবল।

আরও পড়ুন পাহাড়ে গাছ কেটে ভরা নদীতে গাছের গুড়ি ভাসিয়ে দিচ্ছে কাঠচোররা!

ধারালো অস্ত্র দিয়ে আক্রমণ করা হয় মহিলার স্বামী ও তার শ্বশুরকে। গুরুতর জখম অবস্থায় দুজনকেই মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে।অভিযুক্তরা পলাতক।

আরও পড়ুন  ফের চিকিত্‍সায় চরম গাফিলতির অভিযোগ!

 

.