বন্ধুত্বের সুরেই কি দূরে গেল সারদা ইস্যু? প্রশ্ন তুলছেন 'নিন্দুকেরা'

বন্ধুত্বের ম-ম গন্ধেই কি দূরে সরে গেল সারদা ইস্যু? নিন্দুকেরা সেরকমই বলছেন ইউপিএ আমলের দুর্নীতি নিয়ে মুখর হলেন মোদী। কিন্তু যে সারদা ইস্যুতে একসময় ঝড় তুলেছিল তাঁর দল, তা নিয়ে স্পিকটি নট। দুর্নীতিকে ইস্যু করেই কেন্দ্রে ক্ষমতার দৌড়ে নেমেছিলেন তিনি। প্রধানমন্ত্রী হওয়ার একবছর পরও সেই অস্ত্রই বিরোধীদের বিরুদ্ধে শানালেন নরেন্দ্র মোদী। আসানসোলের মঞ্চে তাঁর বক্তব্যে উঠে আসে ইউপিএ জমানার একের পর এক দুর্নীতির কথা।

Updated By: May 10, 2015, 09:46 PM IST
বন্ধুত্বের সুরেই কি দূরে গেল সারদা ইস্যু? প্রশ্ন তুলছেন 'নিন্দুকেরা'

ব্যুরো: বন্ধুত্বের ম-ম গন্ধেই কি দূরে সরে গেল সারদা ইস্যু? নিন্দুকেরা সেরকমই বলছেন ইউপিএ আমলের দুর্নীতি নিয়ে মুখর হলেন মোদী। কিন্তু যে সারদা ইস্যুতে একসময় ঝড় তুলেছিল তাঁর দল, তা নিয়ে স্পিকটি নট। দুর্নীতিকে ইস্যু করেই কেন্দ্রে ক্ষমতার দৌড়ে নেমেছিলেন তিনি। প্রধানমন্ত্রী হওয়ার একবছর পরও সেই অস্ত্রই বিরোধীদের বিরুদ্ধে শানালেন নরেন্দ্র মোদী। আসানসোলের মঞ্চে তাঁর বক্তব্যে উঠে আসে ইউপিএ জমানার একের পর এক দুর্নীতির কথা।

কেন্দ্রের পুরনো দুর্নীতি নিয়ে তো বললেন। কিন্তু এরাজ্য? যেখানকার সারদা সহ চিটফান্ড দুর্নীতি নিয়ে তোলপাড় হয়েছে গোটা দেশ!  সারদার কেলেঙ্কারির আঁতুরঘরে প্রথমবার এসে কিন্তু সেই দগদগে ইস্যু নিয়ে একটি শব্দও খরচ করলেন না নরেন্দ্র মোদী।

এরাজ্যে সারদা ইস্যুতে শাসক দলকে শুরু থেকেই কাঠগড়ায় তুলেছে বিরোধীরা। সিবিআই ইডির মতো কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার তদন্তের জেরে জেলবন্দি হয়েছেন একের পর  এক তৃণমূল নেতা মন্ত্রী। সারদা নিয়ে তৃণমূলের বিরুদ্ধে নিয়মিত সুর চড়ান রাজ্য বিজেপির নেতারাও। এবারে সেই ইস্যুতে প্রধানমন্ত্রীর নীরবতা যে এরাজ্যে বিজেপির অস্বস্তি বাড়াল তাতে সন্দেহ নেই।

.