তদন্তে গিয়ে মাথাভাঙার মাতৃ আশ্রয় হোমে ঢুকতেই পারলেন না সরকারি আধিকারিকরা

তদন্তে গিয়ে মাথাভাঙার মাতৃ আশ্রয় হোমে ঢুকতেই পারলেন না সরকারি আধিকারিকরা। কোচবিহারের জেলা শাসকের নির্দেশে  মাথাভাঙার মাতৃ আশ্রয় হোমে তদন্তে যান শিশু কল্যাণ আধিকারিক ও ডেপুটি মেজিস্ট্রেট। মাথাভাঙার মাতৃ আশ্রমের কর্ণধার শীতলকুচির  বিধায়কের স্ত্রী কল্পনা বর্মণ।অভিযোগ হোমে একের পর এক দুর্নীতির ঘটনা ঘটলেও হোম কর্তৃপক্ষ প্রভাবশালী বলে কোনও ব্যবস্থাই নিতে পারছেনা প্রশাসন। হোমের বিরুদ্ধে অভিযোগ গুচ্ছের। অভিযোগ পেয়ে তদন্তের নির্দেশ দেন কোচবিহারের জেলাশাসক ।  হোমে তদন্তে যান শিশু কল্যাণ দপ্তরের আধিকারিকরা, ছিলেন ডেপুটি ম্যাজিস্ট্রেট ও। কিন্তু হোমে ঢোকার অনুমোদন মেলেনি। বাধ্য হয়ে তদন্ত না করেই ফিরে আসতে হয় কোচবিহারের প্রাশাসনিক আধিকারিকদের। কোচবিহারের মাথাভাঙার এই হোমটি আবার শীতলকুচির বিধায়কের স্ত্রীর।

Updated By: Feb 19, 2017, 08:30 PM IST
 তদন্তে গিয়ে মাথাভাঙার মাতৃ আশ্রয় হোমে ঢুকতেই পারলেন না সরকারি আধিকারিকরা

ওয়েব ডেস্ক: তদন্তে গিয়ে মাথাভাঙার মাতৃ আশ্রয় হোমে ঢুকতেই পারলেন না সরকারি আধিকারিকরা। কোচবিহারের জেলা শাসকের নির্দেশে  মাথাভাঙার মাতৃ আশ্রয় হোমে তদন্তে যান শিশু কল্যাণ আধিকারিক ও ডেপুটি মেজিস্ট্রেট। মাথাভাঙার মাতৃ আশ্রমের কর্ণধার শীতলকুচির  বিধায়কের স্ত্রী কল্পনা বর্মণ।অভিযোগ হোমে একের পর এক দুর্নীতির ঘটনা ঘটলেও হোম কর্তৃপক্ষ প্রভাবশালী বলে কোনও ব্যবস্থাই নিতে পারছেনা প্রশাসন। হোমের বিরুদ্ধে অভিযোগ গুচ্ছের। অভিযোগ পেয়ে তদন্তের নির্দেশ দেন কোচবিহারের জেলাশাসক ।  হোমে তদন্তে যান শিশু কল্যাণ দপ্তরের আধিকারিকরা, ছিলেন ডেপুটি ম্যাজিস্ট্রেট ও। কিন্তু হোমে ঢোকার অনুমোদন মেলেনি। বাধ্য হয়ে তদন্ত না করেই ফিরে আসতে হয় কোচবিহারের প্রাশাসনিক আধিকারিকদের। কোচবিহারের মাথাভাঙার এই হোমটি আবার শীতলকুচির বিধায়কের স্ত্রীর।

আরও পড়ুন জলপাইগুড়ি শিশু পাচারে রাজনৈতিক যোগ, নাম জড়াল রাজ্য বিজেপি নেত্রীর

জেলা শাসক বলছেন, গোটা ঘটনা উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। কিন্তু - তারপর আর কিছু হয়নি। অভিযোগ,  মাথাভাঙার মাতৃ আশ্রমের  একের পর এক দুর্নীতির ঘটনা ঘটলেও হোম কর্তৃপক্ষ প্রভাবশালী বলে কোনও ব্যবস্থাই নিতে পারছেনা প্রশাসন।

আরও পড়ুন  তেল নয়, জলে ছুটবে গাড়ি, নবম শ্রেণির দুই পড়ুয়ার তৈরি মডেল দেখে অবাক সবাই

.