শান্তিপুর কলেজে তাণ্ডবের ঘটনায় গ্রেফতার হলেন কলেজের প্রাক্তন জিএস মনোজ সরকার

শান্তিপুর কলেজে তাণ্ডবের ঘটনায় গ্রেফতার হলেন কলেজের প্রাক্তন জিএস ও TMCP নেতা মনোজ সরকার। আগেই  সুদীপ বিশ্বাস ও সাহাবুদ্দিন শেখ নামে দুজনকে গ্রেফতার করেছিল পুলিস। গত সপ্তাহের সোমবার অর্থাত্‍ উনত্রিশে অগাস্ট শান্তিপুর কলেজে ঢুকে দাপিয়ে বেড়ায় একদল বহিরাগত যুবক। অঙ্কের অধ্যাপক অমরজিত্‍ কুণ্ডুর মাথায় বন্দুক ধরে চলে শাসানি। দুষ্কৃতীরা হুমকি দেয়, জিবিতে নাক গলালে ফল হবে মারাত্মক। অন্যদিকে ডেপুটেশনের নাম করে অধ্যক্ষ চন্দ্রিমা ভট্টাচার্যকেও শাসিয়ে যায় টিএমসিপি নেতা মনোজ সরকারের নেতৃত্বে আরও একটি দল।  

Updated By: Sep 9, 2016, 11:57 AM IST
শান্তিপুর কলেজে তাণ্ডবের ঘটনায় গ্রেফতার হলেন কলেজের প্রাক্তন জিএস মনোজ সরকার

ওয়েব ডেস্ক: শান্তিপুর কলেজে তাণ্ডবের ঘটনায় গ্রেফতার হলেন কলেজের প্রাক্তন জিএস ও TMCP নেতা মনোজ সরকার। আগেই  সুদীপ বিশ্বাস ও সাহাবুদ্দিন শেখ নামে দুজনকে গ্রেফতার করেছিল পুলিস। গত সপ্তাহের সোমবার অর্থাত্‍ উনত্রিশে অগাস্ট শান্তিপুর কলেজে ঢুকে দাপিয়ে বেড়ায় একদল বহিরাগত যুবক। অঙ্কের অধ্যাপক অমরজিত্‍ কুণ্ডুর মাথায় বন্দুক ধরে চলে শাসানি। দুষ্কৃতীরা হুমকি দেয়, জিবিতে নাক গলালে ফল হবে মারাত্মক। অন্যদিকে ডেপুটেশনের নাম করে অধ্যক্ষ চন্দ্রিমা ভট্টাচার্যকেও শাসিয়ে যায় টিএমসিপি নেতা মনোজ সরকারের নেতৃত্বে আরও একটি দল।  

আরও পড়ুন মদন মিত্র জামিন মামলার রায় সম্ভবত আজই

জানা যায়, পুরোটার পিছনেই ছিল কলেজ দখলের রাজনীতি। ৩১ অগাস্ট শান্তিপুর কলেজের গর্ভনিং বডির নির্বাচন ছিল।  ওয়েবকুটার সদস্য অমরজিত্‍ কুণ্ডুর জিবিতে যাওয়া আটকাতেই এমন হামলা চালানো হয় বলে অভিযোগ। শান্তিপুর থানায় অভিযোগ দায়ের করে কলজ কর্তৃপক্ষ।  ঘটনার পর থেকে খোঁজ পাওয়া যাচ্ছিল না মনোজ সরকারের। অবশেষে তাঁকে গ্রেফতার করল পুলিস।

আরও পড়ুন  উত্তর কোরিয়ায় ফের ভূমিকম্প, পারমাণবিক অস্ত্র পরীক্ষারই সম্ভাবনা!

.