জলপাইগুড়ির রাজগঞ্জের ভাণ্ডিবাড়ি চা বাগানের ম্যানেজারকে কুপিয়ে খুন করেছে দুষ্কৃতীরা

জলপাইগুড়ির রাজগঞ্জের ভাণ্ডিবাড়ি চা বাগানের ম্যানেজারকে কুপিয়ে খুন করেছে দুষ্কৃতীরা। রবিবার রাতে চা বাগানের ম্যানেজার গণেশ ঠাকুরকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে খুন করে দুষ্কৃতীরা। সকালে বাগানের ভিতরেই উদ্ধার হয় গণেশ ঠাকুরের রক্তাক্ত দেহ। গোটা শরীরে রয়েছে একাধিক আঘাতে চিহ্ন। বাগানে কোনও শ্রমিক অসন্তোষ ছিল না। মানুষ হিসেবেও এলাকায় জনপ্রিয় ছিলেন নিহত গণেশ ঠাকুর। জানিয়েছেন বাগান মালিক শরদ কেজরিওয়াল। পুলিসের প্রাথমিক অনুমান ব্যক্তিগত শত্রুতার জন্য খুন হয়েছেন গণেশ ঠাকুর।

Updated By: Sep 5, 2016, 03:58 PM IST
জলপাইগুড়ির রাজগঞ্জের ভাণ্ডিবাড়ি চা বাগানের ম্যানেজারকে কুপিয়ে খুন করেছে দুষ্কৃতীরা

ওয়েব ডেস্ক: জলপাইগুড়ির রাজগঞ্জের ভাণ্ডিবাড়ি চা বাগানের ম্যানেজারকে কুপিয়ে খুন করেছে দুষ্কৃতীরা। রবিবার রাতে চা বাগানের ম্যানেজার গণেশ ঠাকুরকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে খুন করে দুষ্কৃতীরা। সকালে বাগানের ভিতরেই উদ্ধার হয় গণেশ ঠাকুরের রক্তাক্ত দেহ। গোটা শরীরে রয়েছে একাধিক আঘাতে চিহ্ন। বাগানে কোনও শ্রমিক অসন্তোষ ছিল না। মানুষ হিসেবেও এলাকায় জনপ্রিয় ছিলেন নিহত গণেশ ঠাকুর। জানিয়েছেন বাগান মালিক শরদ কেজরিওয়াল। পুলিসের প্রাথমিক অনুমান ব্যক্তিগত শত্রুতার জন্য খুন হয়েছেন গণেশ ঠাকুর।

আরও পড়ুন জল মানে জীবন হলে সলিলের আবার মৃত্যু হয় নাকি!

ভাণ্ডিবাড়ি চা বাগানে ম্যানেজার খুন হয়েছে। এই খবর ছড়াতেই, ঘটনাস্থলে পৌছে যান স্থানীয় বিধায়ক খগেশ্বর রায়। ঘটনাস্থলে যান পুলিস সুপার, অতিরিক্ত পুলিস সুপার। প্রাথমিক ভাবে আটক করা হয়েছে চা বাগানোর চৌকিদারকে।

আরও পড়ুন  কূলের ভূষণ কতটা রাখছেন শ্রুতি!

.