লালগড়ের সভা থেকে নির্বাচন কমিশনকে হুঁশিয়ারি মুখ্যমন্ত্রী মমতার

লালগড়ের সভায় আইন-শৃঙ্খলা নিয়ে নির্বাচন কমিশনের বিরুদ্ধে সরব হলেন মুখ্যমন্ত্রী। ভোট ঘোষণার পর পুলিস-প্রশাসন কমিশনের অধীনে চলে যাওয়ায় তৃণমূল কর্মী খুনের জন্য কমিশনকেই দায়ী করলেন তিনি।

Updated By: Mar 25, 2016, 05:48 PM IST
লালগড়ের সভা থেকে নির্বাচন কমিশনকে হুঁশিয়ারি মুখ্যমন্ত্রী মমতার

পশ্চিম মেদিনীপুর : লালগড়ের সভায় আইন-শৃঙ্খলা নিয়ে নির্বাচন কমিশনের বিরুদ্ধে সরব হলেন মুখ্যমন্ত্রী। ভোট ঘোষণার পর পুলিস-প্রশাসন কমিশনের অধীনে চলে যাওয়ায় তৃণমূল কর্মী খুনের জন্য কমিশনকেই দায়ী করলেন তিনি।

৪ এপ্রিল মাওবাদী অধ্যুষিত ১৮টি বিধানসভা আসনে ভোট। প্রচারের লাস্ট ল্যাপে আজই সপ্তাহব্যাপী জঙ্গলমহল সফরে গিয়ে পৌঁছান মমতা। আজ তিনি প্রথম সভা করেন লালগড়ে। নাম না করে সেই সভায় বাম আমলে মাওবাদী সন্ত্রাসের প্রসঙ্গ তোলেন মুখ্যমন্ত্রী। বিরোধী জোটকে আক্রমণও করেন তিনি।

তবে, মুখ্যমন্ত্রীর বক্তৃতায় সবকিছুকে ছাপিয়ে গেল নির্বাচন কমিশনের সমালোচনা। রাজনৈতিক মহলের মতে ভোটপর্বে আইন-শৃঙ্খলার অবনতি হলে তৃণমূল যে নির্বাচন কমিশনের বিরুদ্ধে সোচ্চার হবে, মুখ্যমন্ত্রীর বক্তব্যে তা পরিষ্কার। তাঁর সরকারের আমলে জঙ্গলমহলের আইন-শৃঙ্খলার যে উন্নতি হয়েছে, আজ সেকথাও মনে করিয়ে দিয়েছেন তিনি।

যদিও, মুখ্যমন্ত্রীর জনসভায় যে ভিড় দেখা যায় সে তুলনায় এদিনের সভায় ভিড় কম ছিল বলে অভিযোগ বিরোধীদের। একসময় মাওবাদীদের মুক্তাঞ্চল লালগড়ে আজ একবারের জন্যও সরাসরি তাদের নাম মুখে আনেননি মমতা। গত পাঁচ বছরে সরকার জঙ্গলমহলের উন্নয়নে কী কাজ করেছে, জনসভায় তার খতিয়ান দেন তিনি। বিকেলে মেদিনীপুর শহরে পদযাত্রা করেন মমতা।

.