টেলিভিশনের টক শো-য়ে আসা বিশিষ্টজনেরা পর্নগ্রাফির সঙ্গে যুক্ত

ধর্ষণকাণ্ডে টেলিভিশন চ্যানেলের ভূমিকার সমালোচনা করতে গিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন মুখ্যমন্ত্রী। নজিরবিহীন আক্রমণ করেছেন টিভি চ্যানেল আসা বিশিষ্টজনদেরও। বর্ধমানের গলসিতে নির্বাচনী জনসভায় তিনি বলেন, টিভিতে বসে রসিয়ে রসিয়ে যারা ধর্ষণ নিয়ে কথা বলেন তাঁরা অনেকেই পর্ণোগ্রাফির সঙ্গে যুক্ত।

Updated By: Jun 20, 2013, 09:20 PM IST

ধর্ষণকাণ্ডে টেলিভিশন চ্যানেলের ভূমিকার সমালোচনা করতে গিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন মুখ্যমন্ত্রী। নজিরবিহীন আক্রমণ করেছেন টিভি চ্যানেল আসা বিশিষ্টজনদেরও। বর্ধমানের গলসিতে নির্বাচনী জনসভায় তিনি বলেন, "টিভিতে বসে রসিয়ে রসিয়ে যারা ধর্ষণ নিয়ে কথা বলেন তাঁরা অনেকেই পর্ণোগ্রাফির সঙ্গে যুক্ত।"
এ দিনের সভায় মুখ্যমন্ত্রী বলেন, "দুটো-তিনটে ঘটনাকে নিয়ে সন্ধেবেলা থেকে বসে বসে, রসিয়ে রসিয়ে কথা বলে, মিচকি মিচকি কথা বলে, আমার মা-বোনোদের দিনের পর দিন যেভাবে অসম্মান করা হচ্ছে, দিনের পর দিন কতগুলো দুর্বৃত্ত চ্যানেল, যাদের নিজেদের ঠিক নেই, তারা বসে বসে আমার মা-ভাই-বোনেদের অসম্মান করছে। বাংলার মাকে অসম্মান করছে। বাংলার আম্মাকে অসম্মান করছে। এরা ঠিক করছে না। বাচ্চারা যা জানত না, সেটাও তাদের কাছে পৌঁছে দেওয়া হচ্ছে। ডাকা হচ্ছে যাদের, তাদের মধ্যে অনেকেই পর্নোগ্রাফির সঙ্গে যুক্ত। সমাজসেবী, যারা কোনওদিন সমাজসেবা করেনি। টাকা নিয়ে টাকাসেবী। টক-শো মানে টাকা শো।"  

.