মালদায় জমি দখলের অভিযোগ পুলিসের বিরুদ্ধে

মালদায় দুষ্কৃতি লাগিয়ে জমি দখলের অভিযোগ উঠল খোদ পুলিসের বিরুদ্ধেই। গাজল থানায় কর্মরত পুলিস কর্মী হীরা শেখ স্বয়ং দুষ্কৃতিদের সঙ্গে নিয়েই হামলা চালান এক স্বর্ণ ব্যবসায়ীর কারখানায়। অভিযুক্ত পুলিস কর্মী ফেরার।

Updated By: Jan 2, 2015, 11:06 AM IST

জেলা ডেস্ক: মালদায় দুষ্কৃতি লাগিয়ে জমি দখলের অভিযোগ উঠল খোদ পুলিসের বিরুদ্ধেই। গাজল থানায় কর্মরত পুলিস কর্মী হীরা শেখ স্বয়ং দুষ্কৃতিদের সঙ্গে নিয়েই হামলা চালান এক স্বর্ণ ব্যবসায়ীর কারখানায়। অভিযুক্ত পুলিস কর্মী ফেরার।

বুধবার গভীর রাত। ইংরেজবাজার থানা থেকে ঢিল ছোঁড়া দূরত্বে গৌড় রোডে এক স্বর্ণ ব্যাবসায়ীর কারখানায় হামলা চালায় একদল সশস্ত্র দুষ্কৃতি। দলের নেতৃত্বে গাজোল থানার পুলিস কর্মী হীরা শেখ। এখানেই শেষ নয়। কারখানা লাগোয়া একটি জমিও দখল করার চেষ্টা করে দুষ্কৃতিরা। জমি থেকে আট-দশজন দোকানদারকেও উচ্ছেদ করার চেষ্টা করা হয় বলে অভিযোগ।

পুলিসে খবর দেওয়া হলে ইংরেজ বাজার থানার পুলিস এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। গ্রেফতার করা হয় তিন দুষ্কৃতিকে।  অবস্থা বেগতিক দেখে পালান ওই পুলিস কর্মী। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, কালীপুজোর পর থেকেই ওই জমি দখলের চেষ্টা করছিলেন হীরা শেখ। পুলিস সুপারকে জানিয়েও কোন ফল হয়নি বলে দাবি এলাকাবাসীর। পুলিস সুপারের প্রসূন ব্যানার্জির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

 

.