তোলাবাজি রুখতে মুখ্যমন্ত্রীর কড়া নির্দেশের পরও অবাধে চলছে গুণ্ডামি-দাদাগিরি

তোলাবাজি রুখতে মুখ্যমন্ত্রীর কড়া নির্দেশের পরও, একে বুড়ো আঙুল দেখিয়ে অবাধে চলছে গুণ্ডামি-দাদাগিরি। এমনই অভিযোগ উঠল মালদার ইংরেজবাজারে তৃণমূল নেতা তথা প্রাক্তন প্রধান পান্ডব দাস ও তার দলবলের বিরুদ্ধে। স্থানীয়দের অভিযোগ, প্রতিবাদ করলেই জুটছে মারধর। স্থানীয় বাজারে কর্মরত এমনই দুই কর্মী বাপি ঘোষ ও সুবল চন্দ্র যাদব আহত অবস্থায় মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি। তাঁদের দাবি, প্রতিদিনের মতোই সাহাপুর ডিস্কোমোড়ের কাছে বাজারের অধীনস্থ কর আদায় কাউন্টারে কাজ করছিলেন তাঁরা।

Updated By: Aug 27, 2016, 03:13 PM IST
 তোলাবাজি রুখতে মুখ্যমন্ত্রীর কড়া নির্দেশের পরও অবাধে চলছে গুণ্ডামি-দাদাগিরি

ওয়েব ডেস্ক: তোলাবাজি রুখতে মুখ্যমন্ত্রীর কড়া নির্দেশের পরও, একে বুড়ো আঙুল দেখিয়ে অবাধে চলছে গুণ্ডামি-দাদাগিরি। এমনই অভিযোগ উঠল মালদার ইংরেজবাজারে তৃণমূল নেতা তথা প্রাক্তন প্রধান পান্ডব দাস ও তার দলবলের বিরুদ্ধে। স্থানীয়দের অভিযোগ, প্রতিবাদ করলেই জুটছে মারধর। স্থানীয় বাজারে কর্মরত এমনই দুই কর্মী বাপি ঘোষ ও সুবল চন্দ্র যাদব আহত অবস্থায় মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি। তাঁদের দাবি, প্রতিদিনের মতোই সাহাপুর ডিস্কোমোড়ের কাছে বাজারের অধীনস্থ কর আদায় কাউন্টারে কাজ করছিলেন তাঁরা।

আরও পড়ুন নামেই খালি, আসলে পুরো ভর্তি!

আচমকা কয়েকজন চড়াও হয়ে তোলা দাবি করে। টাকা দিতে অস্বীকার করলে, তাঁদের মধ্যেই একজন পান্ডব দাস পরিচয় দিয়ে নিজেকে তৃণমূলের নেতা দাবি করতে থাকেন। সেইসঙ্গে চলে তোলার দাবিতে হুমকি। এরপরও আপত্তি করলে, শুরু হয় বেধড়ক মারধর। তৃণমূল সূত্রে খবর, সাহাপুর অঞ্চলে গুরুত্বপূর্ণ পদে রয়েছেন পান্ডব দাস। যদিও এঘটনায় জড়িত থাকার অভিযোগ তিনি অস্বীকার করেছেন।

আরও পড়ুন  মন্দিরে পুজো দিয়ে পি ভি সিন্ধু ধরা দিলেন একেবারে অন্য রূপে

.