পাঁচ বছর পর গ্রামে ঢুকতেই সিপিআইএম নেতা মজিদ মাস্টার গ্রেফতার

পাঁচ বছর পর গ্রামে ঢোকার দিনেই সিপিআইএম নেতা মজিদ মাস্টারকে গ্রেফতার করল শাসন থানার পুলিস। পরে ব্যক্তিগত বন্ডে তাঁকে ছেড়ে দেওয়া হয়। ভাঙচুর চালানো হয়েছে শাসনে মজিদ মাস্টারের বাড়িতেও। সিপিআইএম নেতার দাবি, তাঁর বাড়িতে ভাঙচুর চালিয়েছে এলাকার তৃণমূল সমর্থকরাই।  

Updated By: Oct 16, 2014, 05:11 PM IST

ওয়েব ডেস্ক: পাঁচ বছর পর গ্রামে ঢোকার দিনেই সিপিআইএম নেতা মজিদ মাস্টারকে গ্রেফতার করল শাসন থানার পুলিস। পরে ব্যক্তিগত বন্ডে তাঁকে ছেড়ে দেওয়া হয়। ভাঙচুর চালানো হয়েছে শাসনে মজিদ মাস্টারের বাড়িতেও। সিপিআইএম নেতার দাবি, তাঁর বাড়িতে ভাঙচুর চালিয়েছে এলাকার তৃণমূল সমর্থকরাই।  

গত প্রায় পাঁচ বছর বাড়িছাড়া ছিলেন একসময়ে শাসন এলাকায় প্রবল প্রতাপশালী সিপিআইএম নেতা মজিদ মাস্টার। তাঁর দাবি, এদিন গ্রামে ঢোকার পথে তাঁকে স্বাগত জানান মহিলারা। এরপর নিজের বাড়িতে পৌছন তিনি। প্রায় সঙ্গে সঙ্গেই শাসন থানায় এই মর্মে অভিযোগ যায়, ফের সন্ত্রাস ছড়ানোর পরিকল্পনা নিয়েই গ্রামে ঢুকেছেন মজিদ মাস্টার।

কিছুক্ষণ পরেই শাসন থানার পুলিস এসে তাঁকে নিয়ে যায়। মজিদ মাস্টারের অভিযোগ, শাসন বাজারের কাছে গাড়িতে ইট মেরে তাঁকে নামিয়ে নেওয়ার চেষ্টা করে তৃণমূল সমর্থকেরা। পরে থানায় নিয়ে গিয়ে গ্রেফতার করে ব্যক্তিগত বন্ডে ছেড়ে দেওয়া হয় মজিদ মাস্টারকে।

.