'ছাপ্পা' ভোটারদের ওপর র‍্যাফের লাঠিচার্জ

ষষ্ঠ দফার ভোটে সকাল থেকেই বিক্ষিপ্ত অশান্তির ছবি দেখা যায় দক্ষিণ ২৪ পরগণার মগরাহট বিধানসভা কেন্দ্রে। ভোটারদের ওপর পুলিস ও র‍্যাফের (র‍্যাডিক্যাল অ্যাকশন ফোর্স) লাঠিচার্জের অভিযোগ মহরাহটের তৃণমূল প্রার্থী গিয়াস উদ্দিন মোল্লার। "আমাদের ছেলেরা দলবদ্ধ হয়ে ভোট দিতে যাচ্ছিল। হঠাৎ কেন্দ্রীয় বাহিনী ও পুলিস এসে পিছন থেকে ওদের ওপর লাঠি চালায়। মহিলাদের ওপরও লাঠিচার্জ করে। তৃণমূলের বিরোধীতা করতে হবে বলেই ওরা এমন করছে", অভিযোগ গিয়াস উদ্দিন মোল্লার।

Updated By: Apr 30, 2016, 10:22 AM IST
'ছাপ্পা' ভোটারদের ওপর র‍্যাফের লাঠিচার্জ

ওয়েব ডেস্ক: ষষ্ঠ দফার ভোটে সকাল থেকেই বিক্ষিপ্ত অশান্তির ছবি দেখা যায় দক্ষিণ ২৪ পরগণার মগরাহট বিধানসভা কেন্দ্রে। ভোটারদের ওপর পুলিস ও র‍্যাফের (র‍্যাডিক্যাল অ্যাকশন ফোর্স) লাঠিচার্জের অভিযোগ মহরাহটের তৃণমূল প্রার্থী গিয়াস উদ্দিন মোল্লার। "আমাদের ছেলেরা দলবদ্ধ হয়ে ভোট দিতে যাচ্ছিল। হঠাৎ কেন্দ্রীয় বাহিনী ও পুলিস এসে পিছন থেকে ওদের ওপর লাঠি চালায়। মহিলাদের ওপরও লাঠিচার্জ করে। তৃণমূলের বিরোধীতা করতে হবে বলেই ওরা এমন করছে", অভিযোগ গিয়াস উদ্দিন মোল্লার।

"ভোট দিতে যাব, সেই সময় এসে পিছন থেকে মারল", অভিযোগ তৃণমূল কর্মীর। তৃণমূল কংগ্রেসের আরও এক মহিলা কর্মী নূরজাহান বিবির অভিযোগ, "খুব মার মারল ওরা। সিপিএমের দালালি করছে"।

অবশ্য পুলিসের দাবি, জটলা করে ভোট দিতে যাচ্ছিল একদল যুবক। তাঁদের ভোটার কার্ড দেখতে চাইলে, বচসা বাধে, তারপর লাঠি চালায় পুলিস।

 

.